ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বাংলানিউজ টি-২০ বিশ্বকাপ-২০২১

বাংলাদেশকে 'খুবই ভালো দল' বলছেন ফিঞ্চ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৩ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২১
বাংলাদেশকে 'খুবই ভালো দল' বলছেন ফিঞ্চ

মাস দুয়েক আগেই দেশের মাটিতে অস্ট্রেলিয়াকে টি-টোয়েন্টি সিরিজে ৪-১ ব্যবধানে হারিয়েছে বাংলাদেশ। এরপর নিউজিল্যান্ডকেও বড় হার উপহার দিয়েছে টাইগাররা।

কিন্তু বিশ্বকাপ শুরু হতেই সেই ফর্ম উধাও। সুপার টুয়েলভ পর্বে টানা ৩ ম্যাচ হেরে এরইমধ্যে তাদের বিদায় প্রায় নিশ্চিত হয়ে গেছে। কিন্তু নিজেদের হারিয়ে খুঁজতে থাকা এই দলকেই কিনা 'খুবই ভালো দল' বলছেন অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারন ফিঞ্চ!

সুপার টুয়েলভ পর্বে প্রথম দুই ম্যাচ জিতলেও ইংল্যান্ডের কাছে হেরে সেমিতে যাওয়ার পথ কঠিন হয়ে গেছে অজিদের। বাকি দুই ম্যাচে তাদের প্রতিপক্ষ বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ। আগামী ৪ নভেম্বর অস্ট্রেলিয়ার বিপক্ষেই এবারের বিশ্বকাপ অভিযান শেষ হবে বাংলাদেশের। তার আগে ২ নভেম্বর টাইগারদের প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকা।

নিজেদের পরের দুই ম্যাচে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে জয়ের বিকল্প দেখছেন না ফিঞ্চ। দুই দলকেই তাই সমীহ করছেন তিনি। ইংলিশদের কাছে হেরে যাওয়ার পর তিনি বলেন, 'সামনের দুটি ম্যাচ জিততেই হবে। আজকে (গতকাল) আমাদের নেট রান রেটের বাজে অবস্থা হওয়ায় সেরা ফর্মে থাকতে হবে । বাংলাদেশ খুব, খুবই ভালো একটি দল। ওয়েস্ট ইন্ডিজেও বিস্ফোরক। তাদেরও অভিজ্ঞ ক্রিকেটার আছে। এখন থেকে আমাদের চ্যালেঞ্জ সবগুলো ম্যাচ জয়। '

বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বাংলানিউজ টি-২০ বিশ্বকাপ-২০২১ এর সর্বশেষ