ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বাংলানিউজ টি-২০ বিশ্বকাপ-২০২১

বাংলাদেশ ম্যাচের আগে ক্যারিবীয় দলে হোল্ডার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৬ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২১
বাংলাদেশ ম্যাচের আগে ক্যারিবীয় দলে হোল্ডার

বাঁহাতি পেসার ওবেড ম্যাককয় ইনজুরির কারণে ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপ দল থেকে ছিটকে গেছেন। তার জায়গায় ডাক পেয়েছেন পেস বোলিং অলরাউন্ডার জেসন হোল্ডার।

 

গত শনিবার সুপার টুয়েলভে ক্যারিবীয়দের প্রথম ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে দুই ওভার বল করে ১২ রান দিয়ে ম্যাককয় ছিলেন উইকেটশূন্য। ম্যাচটি ৬ উইকেটে হেরে যায় উইন্ডিজ। ২৪ বছর বয়সী এই পেসারের চোটে পড়ার কারণ জানানো হয়নি। তবে গত মঙ্গলবার দলের দ্বিতীয় ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলতে পারেননি তিনি।  

ম্যাককয় ছিটকে যাওয়ায় বাংলাদেশ ম্যাচকে সামনে রেখে দলে পরিবর্তন আনতে বাধ্য হলো ওয়েস্ট ইন্ডিজ। বুধবার রাতে এক বিবৃতিতে ম্যাককয়ের ডান পায়ে চোট পাওয়ার বিষয়টি নিশ্চিত করে জেসন হোল্ডারকে মূল স্কোয়াডে যুক্ত করার অনুমতিও প্রদান করেছে আইসিসি।

তবে হোল্ডার অবশ্য রিজার্ভ হিসেবে দলের সঙ্গেই ছিলেন। ওয়েস্ট ইন্ডিজের হয়ে এখন পর্যন্ত ২৭টি টি-টোয়েন্টি খেলেছেন ২৯ বছর বয়সী এই পেস বোলিং অলরাউন্ডার। ২০ ওভারের সংস্করণে দেশের হয়ে তিনি সবশেষ খেলেছেন পাকিস্তানের বিপক্ষে, গত আগস্টে।

এদিকে গত ইংল্যান্ড ম্যাচের আগে পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন চোটে ছিটকে গেছেন। তার বদলে দলে ঢুকেছেন রিজার্ভ হিসেবে থাকা ডানহাতি পেসার রুবেল হোসেন। অবশ্য ওই ম্যাচে সুযোগ হয়নি তার।

চলতি বিশ্বকাপের সুপার টুয়েলভে এখন পর্যন্ত দুটি করে ম্যাচ খেলে হেরেছে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ। আগামী শুক্রবার এই দুই দল তাই মাঠে নামবে আসরে নিজেদের প্রথম জয়ের মুখ দেখার লক্ষ্যে।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বাংলানিউজ টি-২০ বিশ্বকাপ-২০২১ এর সর্বশেষ