ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বাংলানিউজ টি-২০ বিশ্বকাপ-২০২১

‘নিউজিল্যান্ডকে হারিয়ে অপমানের প্রতিশোধ নিলাম’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৮ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২১
‘নিউজিল্যান্ডকে হারিয়ে অপমানের প্রতিশোধ নিলাম’

বিশ্বকাপের আগে নিরাপত্তা ইস্যুতে পাকিস্তান সফর বাতিল করেছিল নিউজিল্যান্ড। তাদের কারণে ইংল্যান্ডও পাকিস্তানে আর আসেনি।

অথচ গতকাল সুপার টুয়েলভে নিজেদের প্রথম ম্যাচে সেই পাকিস্তানের কাছে হারলো কিউইরা। এভাবেই নিজেদের প্রতিশোধ আদায় করলো বাবর আজমরা।

পাকিস্তান সফর বাতিল করায় সেসময় অনেকেই বিরূপ মন্তব্য করেছিল নিউজিল্যান্ডকে নিয়ে। তাদের মধ্যে একজন ছিলেন গতিদানব খ্যাত শোয়েব আখতার। তিনি বলেছিলেন, ‘পাকিস্তান ক্রিকেটকে হত্যা করেছে নিউজিল্যান্ড। ’ পাকিস্তানি সাবেক এ পেসারের বক্তব্যেই ফুটে ওঠে নিউজিল্যান্ডের প্রতি তার ক্ষোভ। এবার বিশ্বকাপে হারার পরও সেই বিষয় টেনে এনে কিউইদের খোঁচা দিলেন এই শোয়েব আখতার।

মঙ্গলবার (২৬ অক্টোবর) নিজের টুইটারে শোয়েব লিখেছেন, ‘শারজায় সেই অপমানের প্রতিশোধ নিয়েছে পাকিস্তান।

এছাড়া পাকিস্তানি সমর্থকদের উদ্দেশ্য করে তিনি বলেন, ‘আমি পাকিস্তানি সমর্থদের খুব আন্তরিকভাবে অনুরোধ করবো, তারা গ্যালারি হোক কিংবা যে কোনো জায়গায়, যেন চুপ থাকে। কোনোভাবেই যেন কোনো অযৌক্তিক আনন্দ উদযাপন না করে। কারণ, মাঠের মধ্যে অধিক আওয়াজের কারণে হয়তো নিউজিল্যান্ড ম্যাচটি বাতিল করে দিতে আবেদন জানাতে পারে। যদিও বা সেখানে কোনো নিরাপত্তা সমস্যা না থাকে!’

শারজায় নিউজিল্যান্ডকে ৫ উইকেটে হারানোর পর আরেক টুইটে শোয়েব লিখেছেন, ‘ভিন্ন জয়, ভিন্ন স্বাদের। ব্যাটিং লাইনআপের গভীরতা নিখুঁত খেলা দেখিয়েছে। মাশআল্লাহ। ছেলেরা এগিয়ে যাও সাহসের সাথে। হারিস, মালিক, আসিফ কেয়া বাত হ্যায়। ’

বাংলাদেশ সময়: ১১৪৭ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বাংলানিউজ টি-২০ বিশ্বকাপ-২০২১ এর সর্বশেষ