ঢাকা, শনিবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

বাংলানিউজ টি-২০ বিশ্বকাপ-২০২১

নামিবিয়ার বিপক্ষে টস জিতে বোলিংয়ে শ্রীলঙ্কা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৯ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২১
নামিবিয়ার বিপক্ষে টস জিতে বোলিংয়ে শ্রীলঙ্কা

টি-টোয়েন্টি বিশ্বকাপ বাছাইপর্বে প্রথমবারের মতো মুখোমুখি শ্রীলঙ্কা ও নামিবিয়া। টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন শ্রীলঙ্কান অধিনায়ক দাসুন শানাকা।

বিশ্বকাপের মূল পর্বে ওঠার লড়াইয়ে ‘এ’ গ্রুপের ম্যাচে ওমানের শেখ আবু জায়েদ স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ৮টায় মাঠে নামবে দুই দল। ২০১৪ সালের বিশ্বকাপ জয়ী শ্রীলঙ্কার বিপক্ষে প্রথমবারের মতো টি-টোয়েন্টি ম্যাচ খেলতে যাচ্ছে প্রথমবারের মতো এই টুর্নামেন্টে জায়গা করে নেওয়া নামিবিয়া।

শ্রীলঙ্কা একাদশ: দাসুন শানাকা (অধিনায়ক), অভিষ্কা ফার্নান্দো, ভানুকা রাজাপাকসা, কুশল পেরেরা (উইকেটরক্ষক), দীনেশ চান্দিমাল, ওয়ানিন্দু হাসারাঙ্গা, চামিকা করুণারত্নে, দুশমান্থা চামিরা, মহিশ থিকশানা, পাথুম নিশাঙ্কা ও লাহিরু কুমারা।

নামিবিয়া একাদশ: গেরহাড এরাসমাস (অধিনায়ক), স্টিফেন বার্ড, জেজে স্মিত, ডেভিড ভিসা, জ্যান ফ্রাইলিংক, বার্নার্ড স্কোলটজ, জ্যান নিকোল লফটি এটন, ক্রেইগ উইলিয়ামস, রাবেন ট্রাম্পেলমান, জেন গ্রিন (উইকেটরক্ষক) ও পিকি ইয়া ফ্রান্স।

বাংলাদেশ সময়: ১৯৩৯ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বাংলানিউজ টি-২০ বিশ্বকাপ-২০২১ এর সর্বশেষ