ঢাকা, মঙ্গলবার, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ০৬ ডিসেম্বর ২০২২, ১১ জমাদিউল আউয়াল ১৪৪৪

খেলা

জয়ে টিএসসিতে ব্রাজিল সমর্থকদের আনন্দ মিছিল 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩২২ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২২
জয়ে টিএসসিতে ব্রাজিল সমর্থকদের আনন্দ মিছিল 

টিএসসি থেকে: ফুটবল বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে মাঠে নেমে জয় পেয়েছে আসরের অন্যতম  উৎসবের আমেজ লক্ষ্য করা গেছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রে (টিএসসি)। আর ম্যাচ শেষে জয়ের আনন্দে মিছিল করেছেন ব্রাজিল সমর্থকরা।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) রাতে টিএসসিতে গিয়ে দেখা যায়, খেলা শুরুর এক ঘণ্টা আগেই কানায় কানায় পূর্ণ হয়ে গেছে টিএসসি প্রাঙ্গণ। এরপর জয়ের আনন্দে খেলা শেষে আনন্দ-উল্লাস করতে দেখা যায় ব্রাজিল সমর্থক শিক্ষার্থীদের। এসময় সবাই 'ব্রাজিল'  'ব্রাজিল' বলে চিৎকার করে, নেচে-গেয়ে জয়ের আনন্দ উদযাপন করেন।

টিএসসি ছাড়াও হলে হলে এবং ডাস চত্বরে বড় পর্দার সামনে সমর্থকদের উপস্থিতি ও আনন্দ মিছিল দেখা গেছে। দল বেঁধে ব্রাজিলের জার্সি পরে সমর্থকদের ফটোসেশন আর আড্ডা চলছে। সমর্থকরা বলছেন, এ ম্যাচের জয় বিশ্বকাপ জয়ের স্বপ্নকে আরও বাড়িয়ে দিল।

উল্লেখ্য, কাতারে খেলছে ৩২টি দল। কিন্তু সমর্থন জানাচ্ছে পুরো বিশ্ব। পছন্দের দলকে সমর্থন জানিয়ে আনন্দ মিছিল করছেন অনেকে। তারই অংশ হিসেবে প্রিয় দল ব্রাজিলের প্রতি সমর্থন জানিয়ে আনন্দ মিছিল করেন এক ঝাঁক ব্রাজিল সমর্থক।

বাংলাদেশ সময়: ০৩২০ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২২
এইচএমএস/এসআই 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa