ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

খেলা

নগদ-ডিআরইউ মিডিয়া ফুটবল টুর্নামেন্ট চ্যাম্পিয়ন চ্যানেল আই

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫১ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২২
নগদ-ডিআরইউ মিডিয়া ফুটবল টুর্নামেন্ট চ্যাম্পিয়ন চ্যানেল আই

ঢাকা: বাংলাদেশ ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’ ও ঢাকা রিপোটার্স ইউনিটির আয়োজনে নগদ-ডিআরইউ মিডিয়া ফুটবল টুর্নামেন্ট ২০২২-এ জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে ২-১ গোলে জাগো নিউজ টোয়েন্টিফোর ডটকমকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে চ্যানেল আই।  

এর আগে সেমিফাইনালে এখন টেলিভিশনকে হারিয়ে চ্যানেল আই ফাইনাল নিশ্চিত করে।

অপরদিকে দ্য ডেইলি স্টারকে হারিয়ে ফাইনাল খেলে জাগো নিউজ। পুরো টুর্নামেন্টজুড়েই এ দুই দলে থাকা দক্ষ খেলোয়াড়দের নৈপুণ্য দেখেছে দর্শকরা।     

আজকের ম্যাচে চ্যানেল আইয়ের তিনটি গোলের মধ্যে দুটি গোল করেন সাইফুল জুয়েল ও একটি গোল করেন রাহুল রায়। জাগো নিউজের হয়ে পেনাল্টি কিকে একটি গোল করেন মনিরুজ্জামান উজ্জ্বল।  

নগদ-ডিআরইউ মিডিয়া ফুটবল টুর্নামেন্ট ২০২২-এ টুর্নামেন্টে সেরা খেলোয়াড় হিসেবে পুরস্কার পেয়েছেন চ্যানেল আইয়ের রাহুল রায়। টুর্নামেন্টে সেরা স্কোরারের পুরস্কারটি পান আবুল হাসনাত মো. সাহীন। আজকের ফাইনাল খেলায় সেরা খেলোয়াড়ের পুরস্কার অর্জন করেন জোরা গোল করা চ্যানেল আই-এর সাইফুল জুয়েল।  

এ টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় দলের সাবেক ফুটবলার কায়সার হামিদ, নগদ-এর নির্বাহী পরিচালক নিয়াজ মোর্শেদ এলিট, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি নজরুল ইসলাম মিঠু ও সাধারণ সম্পাদক নূরুল ইসলাম হাসিব।  

গত ১৩ নভেম্বর সকালে নগদ-ডিআরইউ মিডিয়া ফুটবল টুর্নামেন্ট ২০২২-এর উদ্বোধন করেন পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম।  

সেদিন নগদ ও ঢাকা রিপোটার্স ইউনিটির মধ্যে একটি প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়। উদ্বোধনী দিনে নগদ লিমিটেড ও ঢাকা রিপোটার্স ইউনিটির মধ্যে আয়োজিত প্রীতি ম্যাচে ১-০ গোলে জয় পায় নগদ লিমিটেড।  

নগদ-ডিআরইউ মিডিয়া ফুটবল টুর্নামেন্ট ২০২২-এ এবার টেলিভিশন, সংবাদপত্র ও অনলাইন নিউজ পোর্টালসহ সব মিলিয়ে ৫১টি মিডিয়া হাউস অংশ নিয়েছে। আটটি গ্রুপে নকআউট পদ্ধতিতে আয়োজিত টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হলো আজ।  

আজকের ফাইনাল ম্যাচে বিজয়ী দল চ্যানেল আই-এ ছিলেন তারিকুল ইসলাম মাসুম, পান্থ রহমান, রাহুল রায়, সাইফুল জুয়েল, নিলান্দ্রী শেখর, লুৎফর রহমান সোহাগ, রফিকুল বাসার ও রিজভী নেওয়াজ।    

রানার্স আপ দল জাগো নিউজ টোয়েন্টিফোর ডটকম-এ ছিলেন মনিরুজ্জামান উজ্জ্বল, সিরাজুজ্জামান হেলালা, সাঈদ সিপন, মাসুদ রানা, ইসমাইল হোসাইন রাসেল, ফজলুল হক মৃধা, নাজমুল হোসাইন, জাহাঙ্গীর আলম, ইয়াসির আরাফাত রিপন ও শফিক কলিম।

বাংলাদেশ সময়: ১৯৪৯ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।