ঢাকা, বৃহস্পতিবার, ১৯ মাঘ ১৪২৯, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০ রজব ১৪৪৪

খেলা

১০ ক্রীড়াবিদকে পুরস্কৃত করবে বিএসপিএ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৯ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২২
১০ ক্রীড়াবিদকে পুরস্কৃত করবে বিএসপিএ

হীরক জয়ন্তী উৎসবে দেশের ১০ বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্বকে সংবর্ধনা দেবে বাংলাদেশ স্পোর্টস প্রেস এসোসিয়েশন (বিএসপিএ)। দুই বছর আগে গঠিত জুরি বোর্ড প্রাথমিকভাবে ১০৮ ক্রীড়াবিদের তালিকা করে।

সেখান থেকে বাছাই করে চূড়ান্তভাবে ১০ জনকে বেছে নেয়া হয়েছে। আজ সংবাদ সম্মেলনে সে তালিকা প্রকাশ করেছে ১৯৬২ সালে প্রতিষ্ঠিত ক্রীড়ালেখক ও সাংবাদিকদের প্রাচীন এ সংগঠন।

আগামী ৩০ ডিসেম্বর রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে জমকালো আয়োজনের মাধ্যমে দশ জনের নাম ঘোষণা করা হবে। মনোনীত ক্রীড়াবিদদের শুভেচ্ছা স্মারক প্রদানের পাশাপাশি আর্থিকভাবেও পুরস্কৃত করবে সংগঠনটি। পৃষ্ঠপোষক হিসেবে থাকছে বসুন্ধরা গ্রুপ। পৃষ্ঠপোষক হিসেবে থাকায় বসুন্ধরা গ্রুপের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে বিএসপিএর সভাপতি সনৎ বাবলা বলেছেন, 'বসুন্ধরা গ্রুপকে ধন্যবাদ। তাদেরকে পাশে পাওয়ায় কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। '

মনোনীত ১০ ক্রীড়াবিদ হলেন- মোশাররফ হোসেন (বক্সিং), মোনেম মুন্না (ফুটবল), নিয়াজ মোরশেদ (দাবা), কাজী মো. সালাউদ্দিন (ফুটবল), সাকিব আল হাসান (ক্রিকেট), মাশরাফি বিন মর্তুজা (ক্রিকেট), আসিফ হোসেন খান (শুটিং), শাহ আলম (এ্যাথলেটিকস), মোশাররফ হোসেন খান (সাঁতার) ও সিদ্দিকুর রহমান (গলফ)।

বাংলাদেশ সময়: ২২২৩ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa