ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

খেলা

বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই আসছে সানিয়া-শোয়েব জুটির ‘দ্য মির্জা-মালিক শো’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৯ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২২
বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই আসছে সানিয়া-শোয়েব জুটির ‘দ্য মির্জা-মালিক শো’

বেশ কিছুদিন থেকেই ভারতীয় টেনিস সেনসেশন সানিয়া মির্জা এবং পাকিস্তানের ক্রিকেটার শোয়েব মালিক এর বিবাহ বিচ্ছেদের গুঞ্জন চলছে। সেই গুঞ্জনের পালে হাওয়া দিয়েছেন সানিয়া নিজেই।

কিছুদিন আগেই ইন্সটাগ্রাম হ্যান্ডেলের এক পোস্টে লিখেছিলেন, ‘ভাঙা মন কোথায় যায়? আল্লাহর কাছে যায়। ’ এতেই তাদের বিবাহ বিচ্ছেদের গুঞ্জন পায় নতুর মাত্রা। তবে সবকিছুই বদলে দিচ্ছে নতুন এক ঘোষণা। ওটিটি প্ল্যাটফর্ম উর্দুফ্লিক্সে আসছে সানিয়া-শোয়েব জুটির ‘দ্য মির্জা মালিক শো’।

ভক্তদের মধ্যে অবশ্য নতুন এই শো নিয়ে তুমুল আগ্রহ সৃষ্টি হয়েছে। আগ্রহী দর্শকরা বারবার জানতে চাইছেন, কবে এবং কখন 'দ্য মির্জা-মালিক শো' সম্প্রচার করা হবে। যদিও উর্দুফ্লিক্স এখনও নির্দিষ্ট তারিখ বা সময় জানায়নি।

বিচ্ছেদের গুঞ্জন চলাকালে নতুন শো এর ঘোষণা অনেক নেটিজেনরাই ভালোভাবে নেননি। কেউ কেউ দাবি করছেন, এটা সাজানো নাটক। একজন লিখেছেন, ‘ভারত ও পাকিস্তানের সব মানুষের সাথে প্র্যাঙ্ক করা হল। ’ দুজনকে ধিক্কার জানিয়ে আরেকজন লিখেছেন, ‘ডিভোর্সের গুঞ্জন তাহলে প্রচারণার অংশ ছিল! ধিক্কার!’ এক পাকিস্তানি আবার রসিকতা করে মন্তব্য করেছেন, 'ঠিকই আছে, ডিভোর্সের পর একটা শো করা যেতেই পারে। ’

বাংলাদেশ সময়: ১২১৭ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।