ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

খেলা

হকির মাঠে তাহসান খান

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫১ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২২
হকির মাঠে তাহসান খান ছবি: শোয়েব মিথুন

দেশে প্রথমবারের মত আয়োজিত হচ্ছে ফ্রাঞ্চাইজি ভিত্তিক হকি টুর্নামেন্ট হকি চ্যাম্পিয়ন্স ট্রফি। এই টুর্নামেন্টকে সফল করতে প্রতিদিনই কোনও কোনও চমক রাখছেন আয়োজকরা।

তারই ধারাবাহিকতায় আজ (শনিবার) যেমন মওলানা ভাসানী স্টেডিয়ামে এসেছিলেন জনপ্রিয় গায়ক, অভিনেতা তাহসান খান। মাঠে নেমে কিছু সময় মজা করে হকিও খেললেন তিনি।

আজ দিনের প্রথম ম্যাচে মেট্রোএক্সপ্রেস বরিশাল ও মোনার্ক পদ্মা ২-২ গোলে ড্র করে পয়েন্ট ভাগাভাগি করেছে। বরিশালের হয়ে জোড়া গোল করেছেন দিন ইসলাম ইমন। পদ্মার হয়ে গোলে করেছেন মিয়িা তানিমিতসু এবং কৃষ্ণকুমার।

পরের ম্যাচে ওয়ালটন ঢাকা ৭-৩ গোলে হারিয়েছে একমি চট্টগ্রামকে। ঢাকার হয়ে জোড়া গোল করেছেন তিনজন। তারা হলেন দলের অধিনায়ক আশরাফুল ইসলাম, রকিবুল হাসান রকি এবং সামিন। অন্যগোলটি করেছেন আবদুল্লাহ। চট্টগ্রামের হয়ে জোড়া গোল করেছেন দেবেন্দর বাল্মিকি, অন্যগোলটি করেছেন হাসান জুবায়ের নিলয়।

হকি মাঠে তাহসান আসবেন, তাই আজ দর্শকদের ভিড় একটু বেশিই ছিল। গ্যালারির সামনে গিয়ে অভিবাদনের জবাবও দিয়েছেন এই তারকা। তাহসান খেলার ফাঁকে জাতীয় নারী হকি দলের খেলোয়াড় ও দর্শকদের সঙ্গে ফান গেমে অংশ নিয়েছিলেন। পাশাপাশি নিজের পছন্দের গানও গেয়েছেন। এসময় তার সঙ্গে খেলোয়াড়রা কোরাসে অংশ নিয়েছেন। হকি স্টিক কীভাবে ধরতে হয়, সেটি সাবেক বিকেএসপি কোচ কাওসার আলী শিখিয়ে দিচ্ছিলেন। শুরুর হিটে গোল করতে না পারলেও পরেরটিতে ঠিকই লক্ষ্যভেদ করেছেন তাহসান।

বাংলাদেশ সময়: ২১৪৯ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।