ঢাকা, মঙ্গলবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

খেলা

নেত্রকোনায় মিনি ফুটবল বিশ্বকাপ উদ্বোধন  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৬ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২২
নেত্রকোনায় মিনি ফুটবল বিশ্বকাপ উদ্বোধন  

নেত্রকোনা: আসন্ন কাতার ফুটবল বিশ্বকাপ-২০২২ এর পিকচারের আদলে ৩২টি দেশের নাম অনুসারে ৩২টি টিম নিয়ে প্রথমবারের মত আয়োজিত হয়েছে নেত্রকোনা মিনি ফুটবল বিশ্বকাপ।  

শুক্রবার (১১ নভেম্বর) বিকেল সাড়ে ৩টায় নেত্রকোনা পৌর শহরের সিএনজি পাম্পের পশ্চিম পাশে মো. দিদার হোসেন ও তেলিগাতী যুব সমাজের আয়োজনে এই খেলার শুভ উদ্বোধন করেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েল।

খেলাটির সার্বিক সহযোগিতা করেন টিবিএস শো-রুম আর এইচ এম টিভিএস পয়েন্ট এবং এস এম মটরসের বিশিষ্ট ব্যবসায়ী ও ক্রীড়াবিদ এস এম মোয়াজ্জেম হোসেন দূর্জয়।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শাকের আহমেদ, জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল আউয়াল শাওন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোবায়েল আহমেদ খান প্রমুখ।

খেলায় রেফারির দায়িত্ব পালন করেন, মাহফুজুর রহমান খান (টুটুল), সহকারী রেফারি, মাজু ফারাস, সোহরাব ফারাস।  
এসময় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নেত্রকোনা জেলা শাখার বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ মো. আব্দুল হক, সাজ্জাদুর রহমান সাংবাদিক আব্দুর রহমানসহ আরও অনেকে।

বাংলাদেশ সময়: ১৯১৬ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।