ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

খেলা

বরিশালকে হারিয়ে সাইফ পাওয়ার গ্রুপ খুলনার জয়

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৫ ঘণ্টা, নভেম্বর ৭, ২০২২
বরিশালকে হারিয়ে সাইফ পাওয়ার গ্রুপ খুলনার জয়

ফ্রাঞ্চাইজি লিগ হকি চ্যাম্পিয়নস ট্রফিতে টানা দ্বিতীয় জয় পেল  সাইফ পাওয়ার গ্রুপ খুলনা। আজ (৭ নভেম্বর) মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের দ্বিতীয় ম্যাচে মেট্রো এক্সপ্রেস বরিশালকে ৪-৩ গোলের ব্যবধানে হারিয়ে কোয়ালিফায়ারের আশা বাঁচিয়ে রাখল সাইফ পাওয়ার গ্রুপ খুলনা।

৭ ম্যাচে দলটির সংগ্রহ এখন ৬ পয়েন্ট। সমান সংখ্যক ম্যাচে বরিশালের সংগ্রহ ১২ পয়েন্ট।

 জয়ী দলের পক্ষে সাইফের বিদেশি রিক্রুট জার্মানির মরিস ফ্রেই জোড়া গোল করেন। এছাড়া তানজীম আহমেদ একটি ও আরেক জার্মান মার্টিন অপর গোলটি করেন। বরিশালের পক্ষে মো. মহসিন, আখিমুল্লাহ ইসুক এবং ফজলে হোসেন রাব্বি একটি করে গোল করেন।

টানা পাঁচ ম্যাচ হারের পর জয়ের ছন্দে ফিরল সাইফ পাওয়ার গ্রুপ খুলনা। আজ বরিশালকে হারালেও প্রথম রাউন্ডে এই বরিশালের বিপক্ষেই ৫-২ গোলের ব্যবধানে হারতে হয় আশিকুজ্জামানের দলকে। সেই হারের বদলা আজ সাইফ বেশ ভালোভাবেই নিল।  

ম্যাচের শুরুতে পিছিয়ে পড়লেও সময় যত গড়িয়েছি ততই ম্যাচের লাগাম নিজেদের হাতে নিয়েছে সাইফ খুলনা। ম্যাচের ৪ মিনিটের দুর্দান্ত এক ফিল্ড গোলে বরিশালকে এগিয়ে দেন দলটির ফরোয়ার্ড মহসিন (১-০)। তবে ১২ মিনিটে সেই গোল শোধ দেন মরিস ফ্রেই। পিসি থেকে গোলটি করেন তিনি। আজফারের পুশ গুইদোর স্টপকে গোলে রূপ দেন মরিস ফ্রেই (১-১)।

দ্বিতীয় কোয়ার্টারে আক্রমণের দিক থেকে সাইফের চেয়ে এগিয়ে ছিল মেট্রো এক্সপ্রেস বরিশাল। ২০ মিনিটে আখিমুল্লাহ ইসুকের ফিল্ড গোলে ব্যবধান বাড়িয়ে নেয় বরিশাল (১-২)। ২৩ মিনিটে ফজলে হোসেন রাব্বির গোল আরো পিছিয়ে দেয় খুলনাকে। তিনিও ফিল্ড গোল করেন। বরিশাল এগিয়ে যায় ১-৩ ব্যবধানে। তবে এরপরই ম্যাচের চিত্রনাট্য পাল্টে দেয় সাইফ খুলনা। তৃতীয় কোয়ার্টারে মরিস ফ্রেই পেনাল্টি স্ট্রোক মিস করলেও ৪৫ মিনিটে দারুণ এক ফিল্ড গোল করে দলকে ৩-৩ ব্যবধানে সমতায় ফেরান।

এরপর ম্যাচের চতুর্থ ও শেষ কোয়ার্টারের ৫২ মিনিটে মার্টিনের পিসি সাইফ পাওয়ার গ্রুপ খুলনাকে ৩-৪ ব্যবধানে এগিয়ে দেয়। সেই লিড ধরে রেখে জয়ের হাসিতে টার্ফ ছাড়ে সাইফ খুলনা।

বাংলাদেশ সময়: ২৩১৩ ঘণ্টা, নভেম্বর ৭, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।