ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

খেলা

আবারও সাকিবের পদ্মার হার

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৯ ঘণ্টা, নভেম্বর ২, ২০২২
আবারও সাকিবের পদ্মার হার

হকি চ্যাম্পিয়নস ট্রফিতে তৃতীয় হারের স্বাদ পেল সাকিব আল হাসানের দল মোনার্ক পদ্মা। দ্বিতীয় জয় পেয়েছে তাদের প্রতিপক্ষ রূপায়ণ সিটি কুমিল্লা।

মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে আজ (২ নভেম্বর) বুধবার মোনার্ক পদ্মাকে ৪-৩ গোলে হারিয়েছে তারা। জোড়া গোল করেন কুমিল্লার সোহানুর রহমান সবুজ। তিন ম্যাচে কুমিল্লার এটি দ্বিতীয় জয়।

ম্যাচের প্রথম কোয়ার্টারে কোনো দলই পারেনি গোল করতে। দ্বিতীয় কোয়ার্টারের প্রথম মিনিটেই ফিল্ড গোলে কুমিল্লাকে এগিয়ে নেন পুষ্কর খিসা মিমো। দুই মিনিট বাদেই ব্যবধান দ্বিগুণ করেন ওবায়দুল রহমান জয়। ২৬ মিনিটে কৃষ্ণ কুমারের ফিল্ড গোলে ম্যাচে ফিরে আসে মোনার্ক পদ্মা।

তবে ৩৯ মিনিটে পেনাল্টি কর্নারে সোহানুর রহমান সবুজের গোলে ব্যবধান ৩-১ করে ফেলে কুমিল্লা। ম্যাচে ফিরতে খুব বেশি সময় নেয়নি মোনার্ক পদ্মা। ৪১ মিনিটে পেনাল্টি কর্নার থেকে মিয়া তানিমিতসু এবং ৪৩ মিনিটে সিয়া জং গোল করলে জমে ওঠে ম্যাচ। ম্যাচের স্কোরলাইন হয় ৩-৩। কিন্তু শেষের রোমাঞ্চ জিতে নেয় রুপায়ন সিটি কুমিল্লা। ৫৮ মিনিটে পেনাল্টি কর্নার থেকে সোহানুর রহমান সবুজ গোল করে জয় নিশ্চিত হয় কুমিল্লার।  

বাংলাদেশ সময়: ২১৩৬ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।