ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

খেলা

ন্যাশনাল ওপেন র‌্যাংকিং টুর্নামেন্টে সেরা দিয়া

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৪ ঘণ্টা, নভেম্বর ২, ২০২২
ন্যাশনাল ওপেন র‌্যাংকিং টুর্নামেন্টে সেরা দিয়া

বাংলাদেশ আর্চারি ফেডারেশনের ব্যবস্থাপনায় আজ (০২ নভেম্বর) টঙ্গির শহীদ আহসান উল্লাহ মাস্টার স্টেডিয়ামে ‘ন্যাশনাল র‌্যাংকিং ওপেন টুর্নামেন্ট-৪’ অনুষ্ঠিত হয়েছে। টুর্নামেন্টে ৭টি দলের ৭৬ জন পুরুষ এবং মহিলা আর্চার অংশ নিয়েছেন।

মেয়েদের রিকার্ভ ইভেন্টে সেরা হয়েছেন দিয়া সিদ্দিকী। ছেলেদের রিকার্ভ এককে সেরা হয়েছেন মিশাদ প্রধান।

এবারের আসরে অংশ গ্রহণ করা দল গুলো হলো আর্চারি ফেডারেশনের ইয়ুথ ক্যাম্প, আর্মি আর্চারি ক্লাব, বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাব, বিজিবি, বাংলাদেশ আনসার, বিকেএসপি এবং বাংলাদেশ বিমান বাহিনী।

ন্যাশনাল র‌্যাংকিং ওপেন টুর্নামেন্ট-৪ এর রিকার্ভ পুরুষ একক ইভেন্টে মোঃ মিশাদ প্রধান (বিকেএসপি) প্রথম ও আব্দুর রহমান আলিফ (বিকেএসপি) দ্বিতীয় স্থান অধিকার করেছেন। রিকার্ভ মহিলা একক ইভেন্টে দিয়া সিদ্দিকী (বিকেএসপি) প্রথম ও ফামিদা সুলতানা নিশা (বিকেএসপি) দ্বিতীয় স্থান অধিকার করেছেন।

কম্পাউন্ড পুরুষ একক ইভেন্টে তপু রায় (বিকেএসপি) প্রথম ও মোহাম্মদ আশিকুজ্জামান (বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাব) দ্বিতীয় হয়েছেন। কম্পাউন্ড মহিলা একক ইভেন্টে পুষ্পিতা জামান (বিকেএসপি) প্রথম ও রোকসানা আক্তার (আর্মি আর্চারি ক্লাব) দ্বিতীয় স্থান অর্জন করেন।

ন্যাশনাল র‌্যাংকিং ওপেন টুর্নামেন্ট-৪ এ ফাইনাল রাউন্ডে প্রত্যেক ইভেন্টে প্রথম স্থান অর্জনকারী চলতি নভেম্বর মাস হতে ৭,০০০/- (সাত হাজার) টাকা করে এবং ২য় স্থান অর্জনকারী ৫,০০০/- (পাঁচ হাজার) টাকা করে ফেডারেশন থেকে মাসিক ভাতা পাবেন। পরবর্তী ন্যাশনাল র‌্যাংকিং ওপেন টুর্নামেন্ট-২০২৩ পর্যন্ত এ ভাতা প্রতি মাসে পাবেন।

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।