ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

খেলা

ফ্র্যাঞ্চাইজি হকিতে সাকিবের মোনার্ক পদ্মার প্রথম জয়

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৩ ঘণ্টা, নভেম্বর ১, ২০২২
ফ্র্যাঞ্চাইজি হকিতে সাকিবের মোনার্ক পদ্মার প্রথম জয় ছবি: শোয়েব মিথুন

টানা দুই ম্যাচ পর হারের বৃত্ত ভাঙলো মোনার্ক মার্ট পদ্মা। ফ্রাঞ্চাইজি হকিতে প্রথম জয়ের দেখা পেয়েছে জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক ও বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের মালিকানাধীন দলটি।

 

আজ (১ নভেম্বর) মঙ্গলবার মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে সাইফ পাওয়ার গ্রুপ খুলনাকে ৬-৩ গোলে হারিয়েছে পদ্মা।  

ম্যাচে পদ্মার হয়ে জোড়া গোল করেন নাঈম উদ্দীন। এছাড়া রাসেল মাহমুদ জিমি, ভারতীয় খেলোয়াড় সাইফ খান ও জাপানী খেলোয়াড় মিয়া তিনিমেসতুও গোল করেছেন। সাইফের হয়ে জোড়া গোল করেন অধিনায়ক খোরশেদুর রহমান।  

খেলার তৃতীয় মিনিটে খোরশেদুরের গোলে এগিয়ে যায় সাইফ। এর দুই মিনিট পর খেলার পঞ্চম মিনিটে জিমির ফিল্ড গোলে সমতায় ফেরায় পদ্মা। মধ্যমাঠ থেকে সতীর্থদের বাড়ানো বলে ডি-বক্সের মধ্যে ঢুকে গোল করেন এই ফরোয়ার্ড।  

দ্বিতীয় কোয়ার্টারে আরও দুই গোল পায় পদ্মা। খেলার ২৩তম মিনিটে গোল করেন সাইফ। খেলার ২৯তম মিনিটে নাঈমের গোলে পদ্মার স্কোরলাইন হয়। খেলার ৪৪তম পদ্মার মিনিটে পিসি থেকে গোল করেন অধিনায়ক খোরশেদুর।  

চতুর্থ কোয়াটারে খুলনার জালে আরও তিন গোল দেয় পদ্মা। খেলার ৫৪তম মিনিটে পিসি থেকে নিজের জোড়া গোল পূর্ণ করেন নাঈম। এক মিনিট পর আবারও গোল পায় পদ্মা। খেলার ৫৫তম মিনিটে গোল করেন কৃষ্ণ কুমার।  

খেলার ৫৮তম মিনিটে ফিল্ড গোল পদ্মার জয়ের ব্যবধান বাড়ান তিনিমেসতু। খেলার শেষ মুহূর্তে ৫৯তম মিনিটে খুলনার হয়ে ব্যবধান কমান মার্টিন। তবে হার এড়ানার জন্য তা যথেষ্ট ছিল না। আর তাতেই ৩ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে পদ্মা।  

তিন ম্যাচে দুই হার ও এক জয়ে ৩ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে পদ্মা। ৬ পয়েন্ট নিয়ে শীর্ষে চট্টগ্রাম। একই পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে পড়া বরিশাল রয়েছে দুইয়ে।  

বুধবার রয়েছে দুটি ম্যাচ। দিনের প্রথম খেলায় পদ্মার মুখোমুখি হবে কুমিল্লা। ম্যাচটি শুরু হবে সন্ধ্যা ৭টায়। দিনের দ্বিতীয় খেলায় রাত ৮টা ৪৫ মিনিটে ঢাকার প্রতিপক্ষ চট্টগ্রাম।

বাংলাদেশ সময়: ২১৪৩ ঘণ্টা, নভেম্বর ০১, ২০২২
এআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।