ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

খেলা

মহানগর টিটিতে পুরুষ বিভাগেও চ্যাম্পিয়ন পুলিশ

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৩ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২২
মহানগর টিটিতে পুরুষ বিভাগেও চ্যাম্পিয়ন পুলিশ

ওয়ালটন ঢাকা মহানগর টেবিল টেনিস লিগ-২০২২ এর প্রিমিয়ার ডিভিশন ও প্রথম বিভাগের খেলা আজ বৃহস্পতিবার (২০ অক্টোবর) শেষ হয়েছে। প্রিমিয়ার বিভাগে বাংলাদেশ পুলিশ ক্লাব ও প্রথম বিভাগে বিজয় টিটি ক্লাব চ্যাম্পিয়ন হয়েছে।

 

নারী বিভাগে সোমারা অনেকটা সহজে অপরাজিত চ্যাম্পিয়ন হলেও পুরুষ বিভাগে মানস-জাভেদদের বেশ বেগ পেতে হয়েছে। আজ প্রতিযোগিতার শেষ দিনে ওয়ারীর বিপক্ষে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচটি জিতে শিরোপা নিষ্পত্তি করেছে পুলিশ।

পল্টনস্থ শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে বাংলাদেশ পুলিশ ক্লাব শেষ ম্যাচে ৩-২ সেটে ওয়ারী ক্লাবকে হারিয়ে লিগ চ্যাম্পিয়ন হয়। এই বিভাগে তৃতীয় ও চতুর্থ হয় যথাক্রমে পাললিক গ্রুপ এবং উত্তরা টেবিল টেনিস একাডেমি।  

তিন বিভাগের চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলকে ট্রফি ও মেডেল দেওয়া হয়। বিকেলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)।  

এবারের ওয়ালটন ঢাকা মহানগর টেবিল টেনিস লিগে প্রিমিয়ার ডিভিশন, মহিলা বিভাগ ও প্রথম বিভাগ- এই তিনটি ইভেন্টে খেলা অনুষ্ঠিত হয়। প্রিমিয়ার ডিভিশনে ১০টি, মহিলা বিভাগে ৯টি ও প্রথম বিভাগে ৩২টি দল অংশ নেয়।

বাংলাদেশ সময়: ২০৪৩ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২২
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।