ঢাকা, বুধবার, ১৭ জ্যৈষ্ঠ ১৪৩০, ৩১ মে ২০২৩, ১১ জিলকদ ১৪৪৪

খেলা

বিশ্বকাপের আগে ফুটবল জোয়ারে মাতছে কর্পোরেট দুনিয়া

স্টাফ করেসপন্ডেন্ট,  স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৯ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২২
বিশ্বকাপের আগে ফুটবল জোয়ারে মাতছে কর্পোরেট দুনিয়া

ঢাকা: নভেম্বর মাসে শুরু হবে কাতার বিশ্বকাপ-২০২২। ফুটবল মহারণকে সামনে রেখে পুরো বিশ্ব মেতে উঠবে উন্মাদনায়।

এর ছোঁয়া লেগেছে কর্পোরেট দুনিয়াতেও।

আগামী ১৪ অক্টোবর (শুক্রবার) থেকে মাঠে গড়াচ্ছে ইনভোক কর্পোরেট ফুটবল টুর্নামেন্ট-২০২২। এই টুর্নামেন্টে অংশ নিচ্ছে দেশের মোট ১৬টি কর্পোরেট হাউজ।  

এই আয়োজন উপলক্ষে বুধবার (১২ অক্টোবর) রাজধানীর একটি হোটেলে ড্র ও জার্সি উন্মোচন অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় ফুটবল দলের সাবেক তারকা ফুটবলার কায়সার হামিদ এবং নাইজেরিয়ার সাবেক ফুটবলার ও ঢাকা মোহামেডানের সাবেক ফুটবলার লাদি বাবা।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এ টুর্নামেন্টের হসপিটালিটি পার্টনার গ্রেস ২১ স্মার্ট হোটেলের ম্যানেজার মোহাম্মাদ খুরশিদ আলম ও গিফট পার্টনার নেশনের সিনিয়র ব্রান্ড ম্যানেজার সামিয়া সুলতানা এবং এই টুর্নামেন্টের আয়োজক ইনভোক কমিউনিকেশনের সিইও শাহ জাফর আহমেদ।

টুর্নামেন্টে যে ১৬টি কর্পোরেট হাউজ অংশগ্রহণ করছে- এসিআই ফার্মাসিউটিক্যালস, এনার্জিপ্যাক ইলেকট্রনিকস, আসুটেক্স, ওয়ালটন হাইটেক্স, এক্স সোলিউশন লিমিটেড, ফাইবার এট হোম, অ্যাকুয়া রিফাইনারি লিমিটেড, এএসএল সিস্টেম লিমিটেড, সিটি ব্যাংক লিমিটেড, ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস লিমিটেড, ইউনাইটেড গ্রুপ, ডেভেলপমেন্ট ডিজাইন কনসালটেন্ট লিমিটেড, জাপান টোব্যাকো ইন্টারন্যাশনাল, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড, পারফেট্টি ভ্যান মালে, আজিয়েটা ডিজিটাল বাংলাদেশ।

বেরাইদের শেফ’স টেবিল মাঠে এই টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হবে আগামী ১৬ অক্টোবর রাত ৮টায়।

বাংলাদেশ সময়: ০১১৮ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
এমএইচএম/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa