ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

খেলা

আফ্রিদির ক্যারিয়ারের কঠিন সফর

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১০
আফ্রিদির ক্যারিয়ারের কঠিন সফর

করাচি: তিক্ত সফরের অভিজ্ঞতা নিয়ে দেশে ফিরলো পাকিস্তান ক্রিকেট দল। ওয়ানডে দলের অধিনায়ক শহীদ আফ্রিদি চার মাসের এ ইংল্যান্ড সফরটিকে আখ্যায়িত করলেন ক্যারিয়ারের সবচেয়ে কঠিন সফর হিসেবে।

করাচি পৌঁছার পর আফ্রিদি বলেন,“এটা ছিলো কঠিন একটা সফর। বিতর্ক আর নানা রকম সমস্য চলেছে একই সঙ্গে। যখনি আমরা হোটলের বাইরে এসেছি প্রতিবারই লোকজন আমাদের বিরুদ্ধে বাজে মন্তব্য করেছে। ”

এত সমস্যার মধ্যেও সতীর্থদের প্রসংশা করে আফ্রিদি বললেন,“পুরো সফরে সবচেয়ে ভালো দিকটি ছিলো খেলোয়াড়দের মধ্যে একতা, এমনকি কঠিন সময়গুলোতেও। ইংল্যান্ডের বিপক্ষে একদিনের সিরিজেও ভালো প্রতিযোগিতা করেছে দল। ”

অক্টোবর-নভেম্বরে সংযুক্ত আরব আমীরাতে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ঘরোয়া সিরিজ খেলবে পাকিস্তান। দলের প্রয়োজনে এই সিরিজে টেস্টে খেলার আগ্রহ আছে টেস্টকে বিদায় জানানো আফ্রিদির। বলেন, “আমি টেস্ট দলে ফিরে আসার বিষয়ে চিন্তা করছি। যদি দলের প্রয়োজন হয়, তবে আমি দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট খেলার বিষয়টি বিবেচনা করব। ”

সফরটিকে কোচ ওয়াকার ইউনুসও কঠিন বলে উল্লেখ করেছেন। বলেন,“ইংল্যান্ড সফরে মাঠের ভিতর ও বাইরে উভয় জায়গায় কঠিন চ্যালেঞ্জ মোকাবেলা করতে হয়েছে দলকে। ”

বাংলাদেশ সময়: ১৮২০ ঘন্টা, সেপ্টেম্বর ২৪, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।