ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

খেলা

জুভেন্টাসের হার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১০
জুভেন্টাসের হার

রোম: ইতালির সিরি আ’তে আবারো হোঁচট খেলো সাবেক ইউরোপীয় চ্যাম্পিয়ন্স জুভেন্টাস। বৃহস্পতিবার পালের্মো ৩-১ গোলে হারিয়েছে তুরিনের ক্লাবটিকে।

নিজেদের মাঠে খুঁজেই পাওয়া যায়নি জুভেন্টাসকে। শুরু থেকেই খেলায় আধিপত্য বিস্তার করে পালের্মো। দুই মিনিটে সফরকারীদের এগিয়ে নেন আর্জেন্টাইন মিডফিল্ডার হাভিয়ের পাস্তোর। প্রথমার্ধে ১-০ তে এগিয়ে থেকেই বিরতিতে যায় পালের্মোর।

বিরতির পর ব্যবধান বাড়াতে মরিয়া হয়ে উঠে পালের্মোর। ৬২ মিনিটে জোসেপ ইলিচের গোলে ২-০ তে এগিয়ে যায় সফরকারীরা। ডিফেন্ডার সিজার বভো ৮৫ মিনিটে করেন আরেকটি গোল। যদিও জুভেন্টাসের হয়ে দুই মিনিট পর একটি গোল শোধ করেন আইকুইন্তা। এতে শেষ রক্ষা হয়নি স্বাগতিকদের। খেলার বাকি সময় আর গোল করতে না পেরে মাথা নত করেই মাঠ ছাড়ে লেডি কিলাররা।

চার ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে সবার ওপরে ইন্টারমিলান। সমান খেলায় জুভেন্টাস এবং পালের্মোর পয়েন্টও ৪।

এদিকে স্পেনের লা লিগায় মালাগা ২-০ গোলে গেটাফেকে ও ভিয়ারিয়াল ১-০ তে হারিয়েছে দের্পোতিভোকে। ১-১ গোলে ড্র হয়েছে সেভিয়া ও রেসিং সান্তারদারের মধ্যকার খেলা। চার ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে শীর্ষে হোসে মরিনহোর রিয়াল মাদ্রিদ। সমান খেলায় বার্সেলোনার সংগ্রহ ৯।

বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘন্টা, সেপ্টেম্বর ২৪, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।