ঢাকা, বুধবার, ১৫ অগ্রহায়ণ ১৪২৯, ৩০ নভেম্বর ২০২২, ০৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

খেলা

সাফ জয়ী সাবিনাদের সেনাবাহিনীর সংবর্ধনা

সিনিয়র করেসপন্ডেন্ট স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২২
সাফ জয়ী সাবিনাদের সেনাবাহিনীর সংবর্ধনা

সাফ চ্যাম্পিয়নশিপ জয়ের পর দেশে ফিরে বীরোচিত সংবর্ধনা পাচ্ছেন বাংলাদেশ নারী ফুটবল দলের খেলোয়াড়েরা। দেশের সকলের ভালোবাসায় সিক্ত হচ্ছেন তারা।

পাচ্ছেন একের পর এক সংবর্ধনা। তারই ধারাবাহিকতায় আজ বাংলাদেশ  সেনাবাহিনীর পক্ষ থেকে সংবর্ধনা পেয়েছেন সাফ জয়ী নারী ফুটবলাররা। আজ শুধু সাবিনা-কৃষ্ণারাই আমন্ত্রিত ছিলেন না, তাদের সঙ্গে আমন্ত্রিত ছিলেন তাদের পরিবারের সদস্যরা।

বাংলাদেশ সেনাবাহিনী প্রধান জেনারেল এসএম শফিউদ্দিন আহমেদ সাফ নারী চ্যাম্পিয়ন দলকে সংবর্ধনা দেন। নেপালে সাফে অংশ নেয়া প্রত্যেক খেলোয়াড় সাড়ে তিন লাখ করে টাকা আর্থিক পুরস্কার পেয়েছেন। প্রধান কোচ গোলাম রব্বানী ছোটন পেয়েছেন ২ লাখ টাকা। কোচিং স্টাফের অন্য সদস্যরা এবং অফিসিয়ালরা পেয়েছেন এক লাখ করে আর্থিক পুরস্কার।

অধিনায়ক সাবিনা খাতুন বাড়তি সাত লাখ টাকা পেয়েছেন সর্বোচ্চ গোলদাতা ও টুর্নামেন্টের সেরা খেলোয়াড় হওয়ায়। কৃষ্ণা রাণী সরকার ও রুপনা চাকমা অতিরিক্ত দুই লাখ টাকা পেয়েছেন। কৃষ্ণা ফাইনালে বেশি গোল দেয়ায় এবং রুপনা টুর্নামেন্টের সেরা গোলরক্ষক হওয়ায় অতিরিক্ত দুই লাখ টাকা পেয়েছেন। আর্থিক পুরস্কার ছাড়াও সবাই ক্রেস্ট ও ট্র্যাকস্যুট পেয়েছেন। খেলোয়াড়দের পাশাপাশি অভিভাবকরা পেয়েছেন উপহার সামগ্রী।

বাংলাদেশ সময়: ০০১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২২
এআর/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa