ঢাকা, বুধবার, ২২ অগ্রহায়ণ ১৪২৯, ০৭ ডিসেম্বর ২০২২, ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

খেলা

বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপ

টেবিল টেনিসের মিশ্র দ্বৈতে সোনা জয় আইইউবির

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২২
টেবিল টেনিসের মিশ্র দ্বৈতে সোনা জয় আইইউবির

বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপের টেবিল টেনিস ইভেন্টের মিশ্র দ্বৈতে সোনা জিতেছে ইনডিপেনডেন্ট ইউনিভার্সিটি, বাংলাদেশ (আইইউবি)।  

কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী শারমিন ইসলাম শ্রদ্ধা এবং হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের মো. রিফাত মাহমুদ সাব্বিরের সমন্বয়ে গড়া আইইউবির দল সরাসরি সেটে হারায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের টেবিল টেনিস দলকে।

শনিবার সন্ধ্যায় সাভারের আশুলিয়ায় অবস্থিত ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ক্যাম্পাসে এই ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়।  

এর আগে সেমিফাইনালে নর্থ সাউথ ইউনিভার্সিটিকে সরাসরি সেটে হারিয়ে ফাইনালে ওঠে আইইউবি।  

এই জয়ের মধ্য দিয়ে, এই প্রতিযোগিতায় আইইউবির পদক সংখ্যা দাঁড়ালো ৪-এ, যার মধ্যে রয়েছে দুটি সোনা, একটি রূপা এবং একটি ব্রোঞ্জ।  

আইইউবির উপাচার্য তানভীর হাসান, (পিএইচডি) বলেন, 'আইইউবির জন্য আরো একটি অসাধারণ মুহূর্ত। টেবিল টেনিসের মিশ্র দ্বৈতে সোনা জেতায় শারমিন ইসলাম শ্রদ্ধা এবং মো. রিফাত মাহমুদ সাব্বিরকে অভিনন্দন। এবারের বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় ক্রীড়া প্রতিযোগিতায় যে কয়টি খেলায় আইইউবির শিক্ষার্থীরা পদক জয় করেছে, তাতে সাফল্যের দিকে থেকে আমাদের ছেলে এবং মেয়েরা একদম সমানে সমান। টেবিল টেনিসের মিশ্র দ্বৈতের এই সাফল্য একটা জিনিসই প্রমাণ করে - নারী ও পুরুষ যখন একত্রে কাজ করে তখন অবশ্যই ভালো কিছু ঘটবেই। '

বাংলাদেশ সময়: ২১৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa