ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

খেলা

টয়লেটের মেঝেতে খাবার দেওয়া হচ্ছে ভারতের কাবাডি খেলোয়াড়দের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২২
টয়লেটের মেঝেতে খাবার দেওয়া হচ্ছে ভারতের কাবাডি খেলোয়াড়দের

ভারতের উত্তর প্রদেশের শাহারানপুর স্টেডিয়ামে বিশাল এক থালা ভর্তি ভাত পড়ে আছে টয়লেটের মেঝেতে। সেখান থেকেই খাবার নিয়ে খাচ্ছেন কাবাডি খেলোয়াড়রা।

এমন এক ভিডিও সম্প্রতি ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এ ভিডিও ভাইরাল হতেই কর্তৃপক্ষের সমালোচনায় মুখর ভারত নেটিজেনরা।

ভিডিওতে দেখা যায়, স্টেডিয়ামের টয়লেটের ভেতরে একটি দরজার সামনে বড় থালায় রাখা ভাত। সেই থালা থেকে ভাত নিয়ে খাচ্ছেন খেলোয়াড়রা। আরও ভেতরে দেখা যায়, একটি কাগজের ওপর রাখা বেঁচে যাওয়া পুরি রয়ে গেছে।  

নাম প্রকাশে অনিচ্ছুক এক জুনিয়র খেলোয়াড় অভিযোগ করেছেন, সাহারানপুর জেলায় তিন দিনের রাজ্য স্তরের অনূর্ধ্ব-১৭ মেয়েদের কাবাডি টুর্নামেন্টে অংশ নিচ্ছে এমন প্রায় ২০০ জন খেলোয়াড়কে সেই টয়লেটের মেঝেতে পড়ে থাকা ভাতই পরিবেশন করা হয়েছে।

যদিও এমন অভিযোগ উড়িয়েই দিয়েছেন সাহারানপুরের ক্রীড়া কর্মকর্তা অনিমেষ সাক্সেনা। তার দাবি এমন দাবি ‘সম্পূর্ণ ভিত্তিহীন’। সাক্সেনার ভাষ্য, ‘এখানে খেলোয়াড়দের যে খাবার পরিবেশন করা হয় তা ভালো মানের। ’ 

সেই খেলোয়াড় বলেছেন, ‘ইটের চুলায় রান্না করার পর বড় একটি থালায় ভাত উঠিয়ে টয়লেটের গেটের কাছে রাখা হয়। ভাতের থালার কাছেই একটি কাগজের ওপর বেঁচে যাওয়া পুরিও ছিল। সবাইকে সেখান থেকেই দুপুরের খাবার দেওয়া হয়েছে। ’এই বিষয়ে একমত হয়েছেন অনিমেষ সাক্সেনাও।

কয়েকজন খেলোয়াড় স্টেডিয়ামের এক কর্মকর্তাকে এ বিষয়ে অভিযোগ করেন। সেই কর্মকর্তা আবার স্পোর্টস অফিসার অনিমেশকে বিষয়টি জানালে তিনি রাঁধুনিকে তিরস্কার করেন বলে জানাচ্ছে ভারতীয় সংবাদমাধ্যমগুলো। অথচ সেই তিনিই কি-না পরে বিষয়টি পুরো ‘ভিত্তিহীন’ বলে উড়িয়ে দিয়েছিলেন!

বাংলাদেশ সময়: ১৩৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad