ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

খেলা

স্ত্রীর মামলায় যেকোনো সময় গ্রেফতার হতে পারেন আল-আমিন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০২২
স্ত্রীর মামলায় যেকোনো সময় গ্রেফতার হতে পারেন আল-আমিন

ঢাকা: বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার আল আমিনের বিরুদ্ধে স্ত্রী ইসরাত জাহানের লিখিত অভিযোগটি মামলা হিসেবে নথিভুক্ত করেছে পুলিশ।

এ অবস্থায় মামলার তদন্তের স্বার্থে যেকোনো সময় গ্রেফতার হতে পারেন ক্রিকেটার আল-আমিন।

অথবা প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য তাকে থানায় ডাকা হতে পারে।

শুক্রবার (২ সেপ্টেম্বর) ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিরপুর মডেল থানায় মামলাটি নথিভুক্ত করা হয়।

মামলায় আল-আমিনের বিরুদ্ধে স্ত্রীকে বিভিন্নভাবে নির্যাতন-মারধর ও বাচ্চাসহ স্ত্রীকে বাসা থেকে বের করে দেওয়ার অভিযোগ করা হয়েছে।

মিরপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) নুরুল ইসলাম সুমন জানান, বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) ক্রিকেটার আল-আমিনের স্ত্রী ইসরাত জাহান তার বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ করেন। লিখিত অভিযোগটি যাচাই-বাছাই করে শুক্রবার (২ সেপ্টেম্বর) মামলা আকারে নথিভুক্ত করা হয়েছে। মামলাটি গুরুত্বের সঙ্গে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) আল-আমিনের স্ত্রী ইসরাত জাহান মিরপুর মডেল থানায় একটি লিখিত অভিযোগ করেন। অভিযোগে ইসরাত জাহান ক্রিকেটার আল আমিনের বিরুদ্ধে যৌতুকের দাবি ও মারধরের কথা উল্লেখ করেন।

অভিযোগের বিষয়ে ইসরাত জাহান তাৎক্ষণিকভাবে জানান, গত ২৫ আগস্ট তাকে মারধর করে আল-আমিন। বাধ্য হয়ে থানায় অভিযোগ করলেও সংসার করতে প্রয়োজনে আপস করতে রাজি তিনি।

বাংলাদেশ সময়: ১৯৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০২২
পিএম/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।