ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

খেলা

আবারও ঢাকায় প্রো বক্সিং লিগ

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০১ ঘণ্টা, জুলাই ২০, ২০২২
আবারও ঢাকায় প্রো বক্সিং লিগ

মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছিল দেশের প্রথম আন্তর্জাতিক পেশাদার বক্সিং। ওই প্রতিযোগিতায় আলো ছড়িয়েছিলেন বাংলাদেশের দুই বক্সার আল আমিন ও সুরকৃষ্ণ চাকমা।

নেপালের দুই বক্সারকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছিলেন তারা।

ওই পেশাদার বক্সিংয়ের যৌথ আয়োজক ছিল বাংলাদেশ বক্সিং ফাউন্ডেশন ও এক্সেল। ওই দুই প্রতিষ্ঠান মিলে এবার আয়োজন করতে যাচ্ছে শুধু স্থানীয়দের নিয়ে পেশাদার বক্সিং প্রতিযোগিতা। ‘রাম্বল ইন গুলিস্তান’ নাম দেওয়া হয়েছে এবারের প্রতিযোগিতার।  

মোহাম্মদ আলী বক্সিং স্টেডিয়ামে আগামী ২৯ জুলাই সন্ধ্যা ৬টা থেকে রাত ৮টা পর্যন্ত অনুষ্ঠিত হবে এই প্রো-বক্সিং প্রতিযোগিতা।

দেশের ১০জন বক্সার ৫টি ফাইটে অংশ নেবেন। প্রতিযোগিতায় ফেদারওয়েটে ফাইট করবেন আমিনুল ইসলাম ও বাবুল রেজা, সুপার ব্যানটমওয়েটে ফাইট করবেন আবু তালহা হৃদয় ও সাব্বির ইসলাম, সুপার ফ্লাইওয়েটে ফাইট করবেন মো. উৎসব আহমেদ ও আবু বক্কর সিদ্দিক, ওয়েল্টারওয়েটে ফাইট করবেন আল আমিন ও মুনতাহা উল হক এবং লাইট হেভিওয়েটে ফাইট করবেন জাহিদুল ইসলাম ও আরিফ হোসেন।

বাংলাদেশ সময়: ২০০১ ঘণ্টা, জুলাই ২০, ২০২২
এআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।