ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

খেলা

মোহামেডান খেলোয়াড়দের ওপর চটেছেন দর্শকরা

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৫ ঘণ্টা, মার্চ ৪, ২০১২

ঢাকা: কোচ এমেকা ইউজিগোর হাল ধরার পরেও মোহামেডানের পারফরমেন্স সন্তোষজনক নয়। রোববার শেখ জামালের কাছে হারে পাঁচ ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে অষ্টমস্থানে নেমে গেছে তারা।

দলের ভঙ্গুর দশায় সমর্থকরা ক্ষেপে আছেন। শেখ জামালের বিপক্ষে হারের পর ফুটবলারদের সঙ্গে দর্শকদের একচোট কথা কাটাকাটিও হয়।

শেখ জামালের বিপক্ষে ম্যাচ শেষে কয়েক জন সমর্থক খেলোয়াড়দের ডাগ আউটে গিয়ে তর্কে লিপ্ত হন। দলের নাইজেরিয়ান মিডফিল্ডার বাসতেন উইলকক্সের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়-ও হয়। শেখ জামালের সঙ্গে ম্যাচে সমতা আনতে না পারায় তার ওপর সব রাগ ঝারেন তারা। ৮৩ মিনিটে ফাঁকা পোস্টে পেয়েও বল ক্রসবারের ওপরদিয়ে উড়িয়ে বাইরে পাঠিয়েছিলেন তিনি। এক পর্যায়ে জনৈক দর্শক মাঠ থেকে কর্নার ফ্ল্যাগের স্ট্যান্ড নিয়ে ডাগ আউটে চলে আসেন।

মাঠে নিরাপত্তার দায়িত্ব প্রাপ্ত পুলিশ সাব ইন্সপেক্টর ফারুক বলেন,‘সাংবাদিকদের প্রবেশ পথ দিয়ে এলে আমরা কাকে আটকাবো। আমরা তো সব সাংবাদিককে চিনি না। এই দায়িত্ব বাফুফের। তারা কাকে মাঠে ঢুকতে দিবে এটা তাদেরই ভাল জানার কথা। ’

বাফুফের জনসংযোগ কর্মকর্তা আহসান হাবিব অমিত এই ব্যাপারে বলেন,‘স্বাগতিক হওয়াতে এই ম্যাচে নিরাপত্তার দায়িত্ব ছিল মোহামেডানের। নামের তালিকার সঙ্গে তারা তাদের নিরাপত্তার দায়িত্বে থাকা ব্যক্তিদের নামও জমা দিয়েছে। এই ব্যাপারে আমাদের কিছু করার নেই। ’

 লিগের ষষ্ঠ রাউন্ডের শেখ জামালের বিপক্ষে ১-২ ব্যবধানে হারে মোহামেডান।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, মার্চ ০৪, ২০১২



বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।