ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

খেলা

র‌্যাংকিংয়ে চার ধাপ উন্নতি বাংলাদেশের

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৭ ঘণ্টা, মে ৩০, ২০২২
র‌্যাংকিংয়ে চার ধাপ উন্নতি বাংলাদেশের

সদ্য প্রকাশিত আন্তর্জাতিক হকি র‌্যাংকিংয়ে চার ধাপ এগিয়েছে বাংলাদেশ। ৩১তম স্থান থেকে ২৭তম স্থানে উঠে এসেছে লাল-সবুজ জার্সিধারীরা।

আজ সোমবার (৩০ মে) এক বিবৃতিতে হকি ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ র‌্যাংকিংয়ে উন্নতির বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘আলহামদুলিল্লাহ দীর্ঘ প্রতিক্ষার পর আজ এফআইএইচ কর্তৃক ঘোষিত র‌্যাংকিংয়ে বাংলাদেশ প্রথম বারের মত ২৭তম স্থানে উঠে এসেছে। ধন্যবাদ জানাই সকল খেলোয়াড়কে যাদের অক্লান্ত পরিশ্রমে আজকের এই সাফল্য, ধন্যবাদ জানাই কোচিং স্টাফ ও টিম ম্যানেজমেন্টকে। ' 

ফেডারেশন এবং পৃষ্ঠপোষকদেরও ধন্যবাদ জানিয়েছেন মোহাম্মদ ইউসুফ, ‘ফেডারেশনের সকল কর্মকর্তা বৃন্দ কে,ধন্যবাদ। সকল সহযোগী পৃস্টপোষক প্রতিষ্ঠানের প্রতি কৃতজ্ঞতা। ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই মাননীয় সভাপতি বাংলাদেশ হকি ফেডারেশন ও মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মহোদয়কে। ’

বর্তমানে ইন্দোনেশিয়ার জাকার্তায় এশিয়া কাপ হকি চ্যাম্পিয়নশিপে খেলছে বাংলাদেশ। তাদের সামনে রয়েছে পঞ্চম স্থান থেকে টুর্নামেন্ট শেষ করার সুযোগ। কিন্তু বড় একটি বাঁধা রয়েছে সামনে, শেষ ম্যাচে পাকিস্তানের বিপক্ষে খেলতে হবে লাল-সবুজ জার্সিধারিদের। তাদের বিপক্ষে জয় চিনিয়ে নিতে পারলে টুর্নামেন্ট শিরোপা আরও সহজ হয়ে যাবে বাংলাদেশের জন্য।

বাংলাদেশ সময়: ১২০৭ ঘণ্টা, মে ৩০, ২০২২
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।