ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

খেলা

মোহামেডান কোচের পদত্যাগ

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৯ ঘণ্টা, মে ২৯, ২০২২
মোহামেডান কোচের পদত্যাগ

মোহামেডান স্পোর্টিং ক্লাবের দায়িত্ব থেকে সরে দাঁড়িয়েছেন ব্রিটিশ বংশোদ্ভূত অস্ট্রেলিয়ান কোচ শন লেন। তার সঙ্গে ক্লাবের দায়িত্ব ছেড়েছেন দলটির সহকারী কোচ জেমস ম্যাকলেনও।

সামাজিক যোগাযোগমাধ্যমে এক বার্তায় শন লেন জানিয়েছেন, 'দল গঠনে হস্তক্ষেপ ও দুর্বল পরিকল্পনার কারণে আর কোচের পদে থাকছি না। প্রায় চার বছরের মতো দারুণ চ্যালেঞ্জ পার করেছি এবং ক্লাবের সঙ্গে কাজ করতে পেরে আমি গর্বিত।

শন লেনের দায়িত্ব ছাড়ার বিষয়ে মোহামেডান ক্লাব কর্তৃপক্ষ জানিয়েছে ভিন্ন কথা। মোহামেডান ক্লাবের পরিচালক আবু হাসান চৌধুরি প্রিন্স বলেন, 'দল গঠনে ক্লাবের পক্ষ থেকে কোনও হস্তক্ষেপ করা হয়নি। এটা মিথ্যা অভিযোগ। আমরা এই বিষয়ে জরুরি সভা ডেকেছি। এরপরই আমরা আনুষ্ঠানিক সিদ্ধান্ত নেব। '

তিনি আরও বলেন, 'এখন দেশি দুই জন কোচ আপাতত ক্লাবের দায়িত্ব পালন করবেন। পরে নতুন কোচের বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে। ’ ক্লাবের প্রেসিডেন্ট এবং ফুটবল কমিটির চেয়ারম্যান বরাবর লিখিত পদত্যাগ পত্র জমা দিয়েছেন এই দুই বিদেশি কোচ এমনটা নিশ্চিত করেছেন প্রিন্স।

গত তিন বছরের অধিক সময় ধরে সাদা-কালোদের প্রধান কোচের দায়িত্ব পালন করছিলেন শন। তার অধীনে সাফল্য ধরা না দিলেও প্রিমিয়ার লিগে বেশ ভালোভাবেই টিকে ছিল ঐতিহ্যবাহী দলটি। চলমান প্রিমিয়ার লিগে মোহামেডানের অবস্থান ষষ্ঠ। ১৫ ম্যাচে পাঁচ জয়ের বিপরীতে সাত হার এবং তিনটি ম্যাচ ড্র করেছে সাদা-কালো জার্সিধারীরা।

বাংলাদেশ সময়: ১৬৩৯ ঘণ্টা, মে ২৯, ২০২২
এআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।