ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

খেলা

পাকিস্তানে কামালের প্রতিশ্রুতি

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৭ ঘণ্টা, মার্চ ৩, ২০১২
পাকিস্তানে কামালের প্রতিশ্রুতি

ঢাকা: বাংলাদেশ ক্রিকেট দলকে সর্বোচ্চ নিরাপত্তা দিতে প্রস্তুত পাকিস্তান সরকার। ক্রিকেট দল সেখানে পৌঁছানোর পর থেকে দেশে ফিরে আসা পর্যন্ত পাকিস্তানে তাদের জন্য সব ধরণের রাষ্ট্রীয় নিরাপত্তা থাকবে বলে পর্যবেক্ষক দলকে জানিয়েছে।



শনিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিসিবি জানায়, বাংলাদেশের নয় সদস্যের পর্যবেক্ষক দলের সঙ্গে সাক্ষাতে পাকিস্তানের স্বরাষ্ট্রমন্ত্রী রেহমান মালিক আশ্বস্থ করেন,‘পাকিস্তানে পৌঁছানের পর থেকে হোটেলে অবস্থান, মাঠে যাতায়াতের পাশাপাশি সর্বক্ষেত্রে সর্বোচ্চ নিরাপত্তা থাকবে। ‘

বিসিবি জানায়, পর্যবেক্ষদ দল করাচি এবং লাহোরে মাঠ পরিদর্শনসহ করবে। সেখানে সার্বিক সুযোগ সুবিধাগুলো দেখবেন তারা। পাকিস্তান সফর শেষে তারা দেশে ফিরবেন ৫ মার্চ।

এপ্রিলে বাংলাদেশ ক্রিকেট দলের সম্ভাব্য সফর কতটা নিরাপদ হবে তা যাচাই করে দেখার জন্য নয় সদস্যের পর্যবেক্ষক দল শুক্রবার পাকিস্তান সফরে যায়। বিসিবি সভাপতি আ হ ম মোস্তফা কামাল এমপি সফরে নেতৃত্ব দিচ্ছেন।

পাকিস্তান স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ শেষে লাহোরে এক সংবাদ সম্মেলনে কামাল বলেন,‌`পাকিস্তানে আন্তর্জাতিক ক্রিকেট ফেরাতে আমি এবং জাকা আশরাফ আইসিসি পর্যায়ে এক সঙ্গে কাজ করবো। সদস্য দেশগুলোকে বোঝাতে চেষ্টা করবো। আমি এখানে ইতিবাচক মানসিকতা নিয়ে এসেছি। `

বাংলাদেশ সময়: ২১২৪ ঘণ্টা, মার্চ ৩, ২০১২


বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।