ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

খেলা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা যা বলেন, তা-ই করেন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩২ ঘণ্টা, মে ২৫, ২০২২
প্রধানমন্ত্রী শেখ হাসিনা যা বলেন, তা-ই করেন

চাঁদপুর: যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেছেন, দেশে আজ উন্নয়নের জোয়ার বইছে। প্রধানমন্ত্রীর যুগান্তকারী পদক্ষেপে বাংলাদেশ উন্নত দেশে রূপান্তরিত হতে যাচ্ছে।

দেশে খাদ্যের সংকট নেই, বিদ্যুৎ ঘাটতি নেই, উন্নয়নের বাজেট ঘাটতি নেই। তিনি যা বলেন, কাজেও তা-ই করেন।
 
বুধবার (২৫ মে) বিকেলে চাঁদপুরের মতলব উত্তর উপজেলা পরিষদের মাঠে আয়োজিত বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী বলেছিলেন যে পদ্মা সেতু করবেন, তিনি করে দেখিয়েছেন। তিনি বলেছেন, বাংলাদেশের মানুষ না খেয়ে থাকবে না, বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে, তাই হয়েছে। তাই বর্তমান আওয়ামী লীগ জনগণের প্রিয় সরকার হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে।  

চাঁদপুর সদরসহ চাঁদপুরের সাতটি উপজেলায় স্টেডিয়াম হবে জানিয়ে তিনি বলেন, সারা দেশের উপজেলাগুলোতে শেখ রাসেল মিনি স্টেডিয়াম হবে। এসব উন্নয়নের রূপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  

প্রতিমন্ত্রী এসময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুরসহ সব শহীদের আত্মার মাগফিরাত কামনা করেন।

খেলার পৃষ্ঠপোষক ছিলেন পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) গাজী শরিফুল হাসান।

বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে ছেংগারচর সরকারি মডেল উচ্চ বিদ্যালয় বনাম নাউরী আহম্মাদীয়া উচ্চ বিদ্যালয় অংশগ্রহণ করে। আবহাওয়া অনুকূলে না থাকায় ১৫ ওভার করে খেলা হয়। চ্যাম্পিয়ন হয়েছে ছেংগারচর সরকারি মডেল উচ্চ বিদ্যালয়।

উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক একে আজাদের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য দেন- মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সাবেক চেয়ারম্যান কবির আহমেদ, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মনজুর আহমদ, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) ও ছেংগারচর পৌরসভার প্রশাসক মো. হেদায়েত উল্লাহসহ অনেকে।

বাংলাদেশ সময়: ২০২৯ ঘণ্টা, মে ২৫, ২০২২
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad