ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

খেলা

হকির পাশে গ্রিন ডেল্টা ইন্স্যুরেন্স

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৫ ঘণ্টা, মার্চ ৩, ২০১২
হকির পাশে গ্রিন ডেল্টা ইন্স্যুরেন্স

ঢাকা: ঘরোয়া হকির দুঃসময়ে আবারো পাশে এসে দাঁড়িয়েছে গ্রিন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পনি লিমিডেট।   তিন বছরের জন্য প্রিমিয়ার, প্রথম ও দ্বিতীয় বিভাগ লিগে পৃষ্ঠপোষক হয়েছে গ্রিন ডেল্টা।

লিগের টাইটেল স্পন্সর হিসেবে তারা ৪০ লাখ টাকা দিচ্ছে হকি ফেডারেশনকে।

শনিবার বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়শনে (বিওএ) হকি ফেডারেশনের সভাপতি এয়ার মার্শাল জিয়াউর রহমান এবং গ্রিন ডেল্টা ইন্স্যুরেন্সের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও নাসিরউদ্দিন আহমেদ চৌধুরী চুক্তিতে সাক্ষর করেন।

দেশের অন্যতম জনপ্রিয় খেলা হকির কার্যক্রম ঝিমিয়ে পড়েছিল। দুই বছর লিগ না হওয়ায় এসময় দল-বদলও হয়নি। চার বছর টার্ফে ছিলনা জাতীয় হকি প্রতিযোগিতা। নির্বাচিত কমিটি ভেঙ্গে অ্যাডহক কমিটি দায়িত্ব নিতেই ফের গতি ফিরে আসে ফেডারেশনে। বিজয় দিবস হকি টুর্নামেন্ট, জাতীয় স্কুল হকি টুর্নামেন্ট ও শহীদ স্মৃতি হকি টুর্নামেন্টের সফল আয়োজনও করে তারা। খেলাটিকে এগিয়ে নিতে এবার তাদের পাশে এসে দাঁড়িয়েছে ‘পুরনো বন্ধু’ গ্রিন ডেল্টা।  

সংবাদ সম্মেলনে গ্রিন ডেল্টার ব্যবস্থাপনা পরিচালক ও সিইও নাসিরউদ্দিন আহমেদ চৌধুরী বলেন, ‘১৯৮৬ সালে গ্রিন ডেল্টার জন্মলগ্ন থেকেই আমরা হকির পাশে আছি। লিগ পরিচালনা ছাড়াও হকির বিভিন্ন আন্তর্জাতিক টুর্নামেন্টে আমরা পৃষ্ঠপোষকতা করে আসছি। ’

ফেডারেশনের সভাপতি ও বিমানবাহিনী প্রধান এয়ার মার্শাল জিয়াউর রহমান বলেন, ‘ক’দিন আগে দলবদল হয়েছে। মে মাসের প্রথম সপ্তাহে শুরু হবে প্রিমিয়ার লিগ। জুন মাসে এক সঙ্গে চলবে প্রথম ও দ্বিতীয় বিভাগ লিগ। আমাদের পাশে এসে দাঁড়ানোয় গ্রিন ডেল্টার প্রতি কৃতজ্ঞতা জানাই। তারা সবসময়েই আমাদের পাশে ছিল। ’

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ফেডারেশনের সহ-সভাপতি সাজেদ এএ আদেল ও সাধারণ সম্পাদক খাজা রহমত উল্লাহসহ ফেডারেশন কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৭২৬ ঘণ্টা, মার্চ ০৩, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।