ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

খেলা

বরিশালে শর্ট পিচ নাইট ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২২
বরিশালে শর্ট পিচ নাইট ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

বরিশাল: তৃতীয় সুকান্ত বাবু স্মৃতি শর্ট পিচ নাইট ক্রিকেট টুর্নামেন্ট ২০২২ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

বরিশাল নগরের মেডিক্যাল কলেজ লেনের সৈয়দ বাড়ির মাঠে শনিবার (১৯ ফেব্রুয়ারি) দিনগত রাতে স্বাস্থ্যবিধি মেনে এ খেলা অনুষ্ঠিত হয়।

ফাইনাল ম্যাচটি নো সিমপেথি বনাম যশোর কালার হাউজের মধ্যে অনুষ্ঠিত হয়। রাত ৮টায় শুরু হয় খেলা। টসে জিতে নো সিমপেথি নামক দলটি বোলিংয়ের সিদ্ধান্ত নেয়। আর ব্যাটিংয়ে নেমে জয়ের জন্য নো সিমপেথি টিমকে ৮৫ রানের টার্গেট দেয় যশোর কালার হাউজ।

নির্ধারিত দশ ওভারের জন্য ব্যাটিংয়ে নেমে নো সিমপেথি ৬৪ রান তুলতেই সব উইকেটের পতন ঘটায়। খেলায় বিজয়ী দল যশোর কালার হাউজের ব্যাটসম্যান হৃদয় ৪৫ রান ও দুই উইকেট নিয়ে ম্যান অব দ্য ম্যাচ হন।

মো. রোকসাদুজ্জামান হিমেলের সঞ্চালনায় আম্পায়ার হিসেবে খেলা পরিচালনা করেন আকাশ ও সিয়াম।

ম্যাচ শেষে আয়োজক কমিটির উপস্থিতিতে বিজয়ী ও রানার্সআপ দলের হাতে পুরস্কার এবং প্রাইজমানি তুলে দেন অতিথিরা।

১২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ মিজানুর রহমান দিপুর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন আব্দুস ছালাম,শেখ জিল্লুর রহমান স্বপন।

আয়োজক কমিটির মধ্যে উপস্থিত ছিলেন মেডিক্যাল কলেজ লেন যুব সংঘের সমন্বয়ক সায়েম আহম্মেদ সুলভ, শেখ মুনতাসির রহমান দোদুল, আলামিন জোমাদ্দার, আরিফুর রহমান মারজান, রাজু আহম্মেদ শান্তশেখ দোদুল, ফেরদৌস খান সেতু, আল আমিনসহ অন্যান্য সদস্যরা।

আয়োজকরা জানান, তিন বছর ধরে ধারাবাহিকভাবে এ ক্রিকেট খেলার আয়োজন করা হচ্ছে। এবারে তৃতীয় সুকান্ত বাবু স্মৃতি শর্ট পিচ নাইট ক্রিকেট টুর্নামেন্ট ২০২২ এর শুরুটা হয় গত ২১ জানুয়ারি রাতে। মোট ১৭টি দল খেলায় অংশগ্রহণ করে। প্রতিটি ম্যাচই বেশ উৎসাহ-উদ্দীপনা ও উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে শেষ হয়।

বাংলাদেশ সময়: ১১০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২২
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।