ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

খেলা

চীনে আসছেন ম্যারাডোনা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১০
চীনে আসছেন ম্যারাডোনা

বেইজিং: দাতব্য সংস্থার জন্য অর্থ সংগ্রহে নভেম্বরে চীন সফর করবেন ম্যারাডোনা। সফরে ভক্তদের সঙ্গে প্রীতি মধ্যাহ্ন ভোজের পাশাপাশি কনসার্টে গান পরিবেশন করবেন আর্জেন্টাইন ফুটবল সম্রাট।



ক্যান্সার আক্রান্ত গরীব মানুষের সাহায্যে চাইনিজ রেড ক্রস ফাউন্ডেশন প্রকল্পের আওতায় অর্থ সংগ্রহই এ সফরের উদ্দেশ্য। ম্যারাডোনার সফরসঙ্গী হচ্ছেন ১১ জন ফুটবলার।

জুলাইয়ে আর্জেন্টিনার জাতীয় কোচের চাকরি থেকে বরখাস্ত হওয়ার পর কিছুটা অবসরেই আছেন ৮৬‘র বিশ্বকাপ জয়ী অধিনায়ক।

এএফপিকে এক সাক্ষাৎকারে ম্যারাডোনার সফরের পরিকল্পনাকারী সংস্থা বেইজিং এর গিওজিন ইহুই আন্তর্জাতিক সংস্কৃতি কোম্পানির প্রধান ওয়াং লিং জানিয়েছেন,“তিনি (ম্যারাডোনা) একগুচ্ছ দাতব্য কার্যক্রমে অংশগ্রহণ করবেন। যার মধ্যে আছে কমপক্ষে ২০ মিনিটের দুটি ফুটবল ম্যাচ। ”

ম্যারাডোনা ভক্তদের জন্য চমক লাগানো খবর দিলেন ওয়াং। মাঠে পায়ের জাদু দেখানো এই ফুটবলার এবার সঙ্গীত পরিবেশন করবেন। ওয়াং জানালেন,“ম্যারাডোনা খুব ভালো গান করেন এবং তার জন্য চায়নাতে আমরা একটি কনসার্টের আয়োজন করছি। ”

ওয়াং আরো জানিয়েছেন, ম্যারাডোনার সঙ্গে মধ্যাহ্ন ভোজনে অংশ নিতে একটি নিলামের আয়োজন করা হচ্ছে। সর্বোচ্চ দাম হাঁকানো নিলামদারের সঙ্গে ভোজ সারবেন ৪৯ বছর বয়সী ফুটবলের জীবন্ত কিংবদন্তি।

ফাউন্ডেশনের ওয়েবসাইটে জানানো হয়েছে, খাওয়ার আসরটি দুই ঘন্টা ব্যাপী হবে। নিলামে বিজয়ী ছয় বন্ধুকে সঙ্গে আনতে পারবেন।

ম্যারাডোনা আর তার সফর সঙ্গীরা ১০ দিন চীনে অবস্থান করবেন। তার সফরসঙ্গী কে বা করা এবিষয়ে কিছু জানানো হয়নি।

বাংলাদেশ সময়: ১৭৫৯ ঘন্টা, সেপ্টেম্বর ১৯, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।