ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

খেলা

লায়ন্সের কাছে হেরে গায়ানার বিদায়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১০
লায়ন্সের কাছে হেরে গায়ানার বিদায়

জোহানেসবার্গ: চ্যাম্পিয়ন্সলিগ টি-টোয়েন্টিতে রোববার গায়ানকে ৯ উইকেটে হারিয়ে সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখলো লায়ন্স। কিন্তু টানা তিন ম্যাচ হেরে প্রতিযোগিতা থেকে বিদায় নিলো রামনরেশ সারওয়ানের দল গায়ানা।



গায়ানা ইনিংস: ১৪৮/৯ (২০ ওভার)
লায়ন্স ইনিংস: ১৪৯/১ (১৫.১ ওভার)

জোহানেসবার্গের নিউ ওয়ান্ডারার্স স্টেডিয়ামে জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে গায়ানার বোলারদের তুলোধুনো করেন লায়ন্সের রিচার্ড ক্যামেরন ও উদ্বোধনী ব্যাটসম্যান আলভিরো পিটারসেন। যদিও দলীয় ১৬ রানের মাথায় ইসুয়ান ক্রেন্ডনের বলে ক্যাচ তুলে সাজঘরে ফেরেন ওপেনার জোনাথন ভান্ডার (৮)।

কিন্তু ক্যামেরনের হার না মানা ৭৮ ও পিটারসেনের ৫৭ রানের সুবাদে ২৯ বল হাতে রেখেই লক্ষ্যে পৌঁছে দক্ষিণ আফ্রিকার দলটি। ৫টি চার ও ৬টি ছক্কা দিয়ে নিজের ইনিংসটি সাজান ক্যামেরন।

এর আগে নির্ধারিত ২০ ওভারে নয় উইকেট হারিয়ে ১৪৮ রান তুলতে সমর্থ হয় ত্রিনিদাদ ও টোবাকোর দল গায়ানা। দলের পক্ষে সর্বোচ্চ ৩৪ রান করেন স্টিভেন জ্যাকবস।

ইথান ও’রিয়েলি ৪টি উইকেট নেন ২৭ রানে। এছাড়া একটি করে উইকেট নেন রবার্ট ফ্রাইলিঙ্ক, ক্রেইগ অ্যালেক্সান্ডার ও অ্যারন ফানগিসো।

ম্যাচ সেরার পুরস্কার জেতেন গায়ানার স্টিভেন জ্যাকবস।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘন্টা, সেপ্টেম্বর ১৯, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।