ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

খেলা

আর্সেনালকে রুখে দিলো সান্ডারল্যান্ড

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১০
আর্সেনালকে রুখে দিলো সান্ডারল্যান্ড

লন্ডন: ইংলিশ প্রিমিয়ার লিগে হোঁচট খেলো আর্সেনাল। শনিবার তারা ১-১ গোলে ড্র করেছে সান্ডারল্যান্ডের সঙ্গে।



অন্যান্য খেলায় নিউক্যাসল ১-০ গোলে এভারটনকে, টনেনহাম হটস্পার ৩-১ এ উলভারহ্যাম্পটনকে ও একই ব্যবধানে ওয়েস্ট ব্রোম জিতেছে বার্মিংহাম সিটির বিপক্ষে। এছাড়া ১-১ গোলে ড্র হয়েছে অ্যাস্টন ভিলা-বোল্টন ওয়ান্ডারার্স, ফুলহ্যাম-ব্ল্যাকবার্ন ও স্টোক সিটি-ওয়েস্ট হামের মধ্যকার খেলা।

এই মৌসুমের শুরুটা ভালো করেছিলো আর্সেনাল। এরই মধ্যে চার ম্যাচে পুরো পয়েন্ট নিয়ে তালিকার দ্বিতীয় স্থানে আছে দলটি। কিন্তু পঞ্চম ম্যাচে সান্ডারল্যান্ড বড় ধাক্কাটাই দিলো গানার্সদের। অবস্থান ধরে রাখলেও পয়েন্ট ভাগাভাগি করতে হয়েছে।

সান্ডারল্যান্ডের মাঠে ১৩ মিনিটে গোল করে শুভ সূচনা করেন স্পেনের মিডফিল্ডার সেস ফ্যাব্রিগ্রাস। প্রথামার্ধে এগিয়ে থেকেই বিরতিতে যায় আর্সেনাল। কিন্তু বিরতির পর ভোজবাজির মতো পাল্টা যায় সবকিছু। ৫৫ মিনিটে দ্বিতীয় হুলুদ কার্ড দেখে অ্যালেক্স সং মাঠ ছাড়লে দশজনের দলে পরিণত হয় আর্সেনাল।

এরপরও দমে যায়নি আর্সেন ওয়েঙ্গারের দল। ব্যবধান বাড়াতে পাল্টা আক্রমণ চালায় প্রতিপক্ষের রক্ষণভাগে। ৭৪ মিনিটে পেলান্টি পায় গানার্সরা। তবে চেকপ্রজাতন্ত্রের মাঝমাঠের খেলোয়াড় টমাস রসিকির নেওয়া শটটি চলে যায় বারের ওপর দিয়ে।

তবুও ম্যাচের নিয়ন্ত্রণ ছিলো আর্সেনালের হাতেই। কিন্তু খেলার অন্তিম মুহূর্তে ইংল্যান্ডের ফরোয়ার্ড ড্যারেন বেন্টের গোলে সমতা ফেরে স্বাগতিকরা। ফলে ড্র নিয়েই সন্তুষ্ট থাকতে হয় আর্সেনালকে।

চার ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে চ্যাম্পিয়ন চেলসি। এক ম্যাচ বেশি খেলে আর্সেনালের ১১ ও সান্ডারল্যান্ডের পয়েন্ট ৬।

বাংলাদেশ সময়: ১৭২৬ ঘন্টা, সেপ্টেম্বর ১৯, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad