ঢাকা, মঙ্গলবার, ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১, ১১ রবিউল আউয়াল ১৪৪৩

খেলা

আইসিইউতে ক্রিকেটার মোশাররফ রুবেল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪১ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২১
আইসিইউতে ক্রিকেটার মোশাররফ রুবেল

জাতীয় দলের সাবেক বাঁহাতি স্পিনার মোশাররফ রুবেল প্রায় তিন বছর ধরে ব্রেইন টিউমারে ভুগছেন। বর্তমানে শারীরিক অবস্থা খারাপ হওয়ায় তাকে আইসিউইতে ভর্তি করা হয়েছে।

 

গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করেছেন তার সহধর্মিনী চৈতি ফারহানা রূপা।

তিনি জানিয়েছেন, ‘দোয়া করবেন রুবেলের জন্য। ওকে আইসিইউতে নেওয়া হয়েছে সন্ধ্যা ৭টায়। ’

সর্বশেষ কদিন আগে ২৪ নম্বর কেমোথেরাপি শেষে নিজেই ফেসবুকে স্ট্যাটাস দিয়ে তা জানিয়েছিলেন তিনি। তখন মনে হচ্ছিলো, সুস্থ হওয়ার পথে মোশাররফ রুবেল। কিন্তু বাস্তব অবস্থা ভিন্ন! হঠাৎই শরীর খারাপ হয়ে গেছে জাতীয় দলের এ সাবেক বাঁহাতি স্পিনারের।

বয়সটা কেবল ৩৯-এ পড়েছে। জাতীয় দলের পাঠ চুকালেও ঘরোয়া ক্রিকেটের সমৃদ্ধ ক্যারিয়ারটা আরও সমৃদ্ধ করার সুযোগ ছিল মোশাররফ হোসেন রুবেলের সামনে। কিন্তু ভাগ্য তার সহায় হয়নি।  

 ২০১৯ সালের মার্চে ব্রেন টিউমার ধরা পড়ে জাতীয় দলের সাবেক ক্রিকেটার মোশাররফ রুবেলের। দীর্ঘদিন চিকিৎসা নিয়ে প্রায় সুস্থ হয়ে উঠছিলেন এই বাঁহাতি অলরাউন্ডার। কিন্তু গত জানুয়ারির শেষ সপ্তাহে এমআরআই করার পর দেখা যায়, পুরনো টিউমারটি আবার নতুন করে বাড়ছে। তারপর থেকে আবার শুরু হয়েছে কেমোথেরাপি। টানা কেমোথেরাপির ফলে ইডিমা ও এপিলেপসিসে ভুগছিলেন তিনি।

বাংলাদেশ সময়: ০১৩৯ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa