ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

সেমিফাইনালে ওয়ারিয়র্স

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১০

পোর্ট এলিজাবেথ: চ্যাম্পিয়ন্সলিগ টি-টোয়েন্টিতে টানা তৃতীয় ম্যাচ জিতে সেমিফাইনাল নিশ্চিত করেছে দক্ষিণ আফ্রিকার ক্লাব ওয়ারিয়র্স। শনিবার নিউজিল্যান্ডের সেন্ট্রাল ডিস্ট্রিক্টস ক্লাবকে ৬ উইকেটে হারিছে তারা।



ওয়ারিয়র্সের খুশির দিনে টুর্নামেন্ট থেকে বিদায় নিশ্চিত হয় সেন্ট্রাল ডিস্ট্রিক্টস এর।  

সেন্ট্রাল ডিস্ট্রিক্টস ইনিংস: ১৭৫/৩ (২০ ওভার)
ওয়ারিয়র্স ইনিংস: ১৮১/৪ (১৯.১ ওভার)

পোর্ট এলিজাবেথের জর্জ পার্কে টস জিতে ব্যাট করতে নেমে শুরুতেই হোঁচট খায় সেন্ট্রাল। প্রথম ওভারের দ্বিতীয় বলেই লনউয়াবো সোতসবের বলে এলবিডব্লুয়ের ফাঁদে পড়েন উদ্বোধনী ব্যাটসম্যান পিটার ইনগ্রাম (০)। তখন রানের খাতা খোলা হয়নি সেন্ট্রালের।

কিন্তু অন্য উদ্বোধনী ব্যাটসম্যান জেমি হাউয়ের হার না মানা ৮৮ ও নোয়েমা বার্নেটের অপরাজিত ৫৩ রানের সুবাদে বড় স্কোর গড়ে সেন্ট্রাল। ১২টি চার ও ৩টি ছয়ের মার মিলিয়ে নিজের ইনিংসটি সাজান হাউ।

একটি করে উইকেট নেন জোয়ান বোথা, নিকি বোয়ে ও লনউয়াবো।

জবাবে ব্যাট করতে নেমে সেন্ট্রালের বোলাদের ওপর রীতিমতো তান্ডব চালায় ওয়ারিয়র্সের দুই উদ্বোধনী ব্যাটসম্যান ডাবি জ্যাকবস ও অ্যাশওয়েল প্রিন্স। দলীয় ১৪৭ রানের মাথায় সাজঘরে ফেরেন জ্যাকবস (৭৪)। এরপর ব্যক্তিগত ৬৪ রানে তার সঙ্গী হন প্রিন্স। কিন্তু মার্ক বাউচার (১৩)  ও জোয়ান বোথার (০) ব্যাটে পাঁচ বল হাতে রেখেই সেমিফাইনাল নিশ্চিত করে দক্ষিণ আফ্রিকার দলটি।

দুটি উইকেট নেন নোয়েমা বার্নেট। এজন্য তিনি খরচ করেন ২৮ রান।

ম্যাচ সেরার পুরস্কার জেতেন জ্যাকবস।

বাংলাদেশ সময়: ২০১৪ ঘন্টা, সেপ্টেম্বর ১৮, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।