ঢাকা, সোমবার, ৯ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

খেলা

ওয়ালটন-বিপিজেএ ক্রীড়া উৎসব: ক্যারমে জয় পেয়েছে চার জুটি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২১
ওয়ালটন-বিপিজেএ ক্রীড়া উৎসব: ক্যারমে জয় পেয়েছে চার জুটি ছবি: বাংলানিউজ

‘ওয়ালটন-বিপিজেএ ক্রীড়া উৎসব-২০২১’ এ চলছে ক্যারম দ্বৈত ইভেন্ট।  

আজ শনিবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে বাংলাদেশ ফটো জার্নালিস্টস অ্যাসোসিয়েশনের (বিপিজেএ) নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত এই প্রতিযোগিতায় আট জুটিতে ১৬ জন প্রতিদ্বন্দ্বিতা করেন।

সেখানে জয় পেয়েছেন চার জুটিতে ৮ জন। তারা হলেন গোলাম মোস্তফা ও রিয়াজ আহম্মেদ সুমন জুটি, মো. হারুন অর রশীদ ও ইন্দ্রজিৎ কুমার ঘোষ জুটি, মেহেদী হাসান ও আব্দুল্লাহ আল মমীন হুটি এবং শেখ হাসান ও এ এম বি আরিফ জুটি।

এর আগে গতকাল শুক্রবার জয় পেয়েছিলেন- মো. শোয়েবুর রহমান মিথুন ও বাবুল তালুকদার জুটি, কে এম আসাদ ও মো. সুমিত আহমেদ সোহেল জুটি, মো. ভানভীর আহাম্মেদ সজীব ও মো. জুবায়ের আলম খান (রাকেশ) জুটি, মো. শাকিল আহমেদ ও মো. সালেকুজ্জামান চৌধুরী রাজীব জুটি, মোহাম্মদ সালাউদ্দিন টিটু ও মোহাম্মদ পনি হোসাইন জুটি এবং মো. মাসুদ পারভেজ মিলন ও রোহেত আলী রাজীব জুটি।

‘ওয়ালটন-বিপিজেএ ক্রীড়া উৎসব-২০২১’ এর ইতোমধ্যে নারীদের লুডু ও পুরুষদের শ্যুটিং ইভেন্ট শেষ হয়েছে। চলছে পুরুষদের দাবা ও ক্যারম ইভেন্ট। এরপর পর্যায়ক্রমে অন্যান্য ইভেন্টগুলো অনুষ্ঠিত হবে।

এবারের আয়োজনে ফুটবল, ১০০ মিটার স্প্রিন্ট, মিনি ম্যারাথন (সিনিয়র), দাবা, ক্যারাম, এয়ারগান শ্যুটিং, লুডু (মহিলা) ডিসিপ্লিন রয়েছে।

বাংলাদেশ সময়: ২১৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa