ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

খেলা

দর্শকশূন্য স্টেডিয়ামে বিপিএলের উদ্বোধনী

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০১২
দর্শকশূন্য স্টেডিয়ামে বিপিএলের উদ্বোধনী

ঢাকা: চেয়ারগুলো হরেক রংয়ের না হলে যে ক’জন দর্শক বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)’র উদ্বোধনী অনুষ্ঠান দেখতে এসেছেন তা বোঝানো কঠিন হয়ে যেতো। মানে ধুসর রংয়ে তারা হারিয়ে যেতেন।

আসলে হাতে গোনা দর্শক বিপিএল’র উদ্বোধনী অনুষ্ঠান দেখতে এসেছেন।

নারী ক্রিকেট বিশ্বকাপ বাছাই প্রতিযোগিতার খেলা দেখতেও এরচেয়ে বেশি দর্শক সমাগম ঘটেছিলো মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। স্টেডিয়ামের ২৫ হাজার আসনে বসেছেন কয়েক হাজার দর্শক। প্রতিটি গ্যালারির সামনে দাঁড়িয়ে গুনে বলে দেওয়া যাবে সংখ্যাটা। আসলে যাদের জন্য উদ্বোধনী অনুষ্ঠান সেই দর্শকদের তো টিকিট কেনার সামর্থ্যই নেই। উদ্বোধনী অনুষ্ঠানের ন্যূনতম টিকিট মূল্য এক হাজার টাকা।

দর্শকের চেয়ে বিপিএল অর্গানাইজিং কমিটির সদস্য, ভলেন্টিয়ার, নিরাপত্তাকর্মীর সংখ্যাই বেশি। ছয় বিভাগের ছয় দলের খেলোয়াড়, কর্মকর্তা এবং অনুষ্ঠানের কলাকুলশীরা না থাকলে চরম ফ্লপ বলা যেতো বিপিএল উদ্বোধনী অনুষ্ঠানকে।

অনেককেই বলতে শোনা গেছে সৌজন্য টিকিটের দর্শকরাই স্টেডিয়ামে। মোট টিকিটের ২০ ভাগ দেওয়া হয়েছে বিসিবিকে। বিসিবি কর্মকর্তাদের আত্মীয়-স্বজনদের হাতে গেছে সৌজন্য টিকিটগুলো।

বাংলাদেশ সময়: ১৯২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।