ঢাকা, শনিবার, ৩ আশ্বিন ১৪২৮, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৯ সফর ১৪৪৩

খেলা

দেশের মাটিতে অলিম্পিক স্বপ্ন শেষ ওসাকার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৯ ঘণ্টা, জুলাই ২৭, ২০২১
দেশের মাটিতে অলিম্পিক স্বপ্ন শেষ ওসাকার

দেশের মাটিতে অনুষ্ঠিত হচ্ছে অলিম্পিক। পদক জেতার জন্য এর চেয়ে ভালো সুযোগ আর কী হতে পারে? কিন্তু জাপানের টেনিস সুপারস্টার নাওমি ওসাকা সেই সুযোগ কাজে লাগাতে পারলেন না।

 

২৩ বছর বয়সী ওসাকা ছিলেন টোকিও অলিম্পিকে স্বাগতিকদের সবচেয়ে বড় তারকাদের একজন। এমনকি গত সপ্তাহে উদ্বোধনী অনুষ্ঠানে অলিম্পিক মশাল প্রজ্বলন করার গুরুদায়িত্বও পান তিনি।  

অলিম্পিক টেনিসের তৃতীয় রাউন্ডে চেক প্রজাতন্ত্রের মারকেতা ভোন্দ্রুসোভার বিপক্ষে সরাসরি সেটে হেরে গেছেন ওসাকা। তিনি হেরেছেন ৬-১, ৬-৪ সেটে।

মারকেতা অবশ্য বিশ্ব টেনিসে খুব একটা অপরিচিত নাম নয়। ২০১৯ ফ্রেঞ্চ ওপেনের রানারআপ হয়েছিলেন এই চেক টেনিস তারকা। তার কাছে হেরেই ২০২০ অস্ট্রেলিয়ান ওপেনের পর এই প্রথম কোনো হার্ডকোর্ট ইভেন্টে কোয়ার্টার ফাইনালের আগেই বিদায় নিলেন ওসাকা।

অবশ্য ওসাকা একাই নন, টোকিও অলিম্পিকের টেনিস ইভেন্ট থেকে এর আগেও তারকাদের চমকে দেওয়া বিদায় দেখা গেছে। নারী টেনিসের ১ নম্বর তারকা অ্যাশলি বার্টি প্রথম রাউন্ডেই হেরে বসেছিলেন। গতকাল ৩ নম্বর তারকা আরিনা সাবালেঙ্কা হেরেছেন দোন্না ভেকিচের বিপক্ষে।  

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, জুলাই ২৭, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa