ঢাকা, মঙ্গলবার, ১৩ আশ্বিন ১৪২৮, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৯ সফর ১৪৪৩

খেলা

করোনায় মারা গেলেন সুনামগঞ্জ ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২২ ঘণ্টা, জুলাই ২৫, ২০২১
করোনায় মারা গেলেন সুনামগঞ্জ ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি  শাহ আবু জাকের

সুনামগঞ্জ: সুনামগঞ্জ জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি শাহ আবু জাকের (৫০) করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন।
 
রোববার (২৫ জুলাই) দুপুরে সিলেটের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

 

মৃত্যুকালে তিনি এক ছেলে, এক মেয়ে ও অনেক আত্মীয়-স্বজনও রেখে গেছেন।  

গত ১৩ জুলাই তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সিলেটের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। বাদ এশা সুনামগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে তার জানাজা অনুষ্ঠিত হবে। পরে তাকে আরপিন নগর কবরস্থানে দাফন করা হবে।

শাহ আবু জাকেরের বড় ভাই সুনামগঞ্জ পৌর কলেজের প্রভাষক শাহ আবু নাসের বাংলানিউজকে বলেন, সে হঠাৎ করে মারা যাবে কেউই চিন্তা করে নাই। সবাই তার জন্য দোয়া করবেন। আজ রাতেই জানাজা শেষে তাকে দাফন করা হবে।

শাহ আবু জাকেরের মৃত্যুতে সুনামগঞ্জ ক্রীড়াঙ্গনসহ শোকের ছায়া নেমে এসেছে।

তার মৃত্যতে শোক প্রকাশ করেছেন সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান, সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট খায়রুল কবির রুমেন, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন, যুগ্ম-সম্পাদক হায়দার চৌধুরী লিটন, সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান সিরাজ, শংকর চন্দ্র দাস, জুনেদ আহমদ, সুনামগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান খায়রুল হুদা চপল, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, সাধারণ সম্পাদক এমরানুল হক চৌধুরী।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, জুলাই ২৫, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa