ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

খেলা

ড্রয়ে শুরু বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগ

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০১২
ড্রয়ে শুরু বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগ


ঢাকা: বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগ নামে পেশাদার লিগের দ্বিতীয় স্তর অবশেষে মাঠে গড়িয়েছে সোমবার। উদ্বোধনী ম্যাচে ড্র করেছে বিয়ানীবাজার স্পোর্টিং ক্লাব ও উত্তর বারিধারা ক্লাব।

ম্যাচ উভয় দলই একটি করে গোল করে।


বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দুই বছর আগে পেশাদার লিগের মূল পর্ব থেকে অবনমন হওয়া বিয়ানীবাজার স্পোর্টিং ক্লাবের সঙ্গে মুখোমুখি হয় সিনিয়র ডিভিশন ক্লাব উত্তর বারিধারা। ২৫ মিনিটে পেনাল্টি সুযোগকে কাজে লাগিয়ে বিয়ানীবাজারকে ১-০ গোলে এগিয়ে দেন মিডফিল্ডার তাজুল খান। বিপদ সীমানায় আলী হোসেনকে অবৈধভাবে বাঁধা দেন বারিধারার মামুন। তবে বিরতির আগেই ঢাকার দলকে সমতায় ফিরিয়ে আনেন টনি বর্মন। ৩৫ মিনিটে টনির নিরীহ গোছের শট বিয়ানীবাজার গোলরক্ষক রিজওয়ানের হাত ছুঁয়ে জালে প্রবেশ করে ১-১।


৭১ মিনিটে এগিয়ে যাওয়ার সুযোগ পেয়েছিল বিয়ানীবাজার। এ দফায় বিপদ সীমানার ভেতর আলী হোসেনকে পেছন থেকে টেনে ফেলে দিয়েছিলেন শিমুল। তবে স্পট কিক থেকে সুযোগ কাজে লাগাতে পারেনি তাজুল। বল ক্রসবারের ওপর দিয়ে উড়িয়ে মেরে দলকে জয় বঞ্চিত করেন। ফলে ১ পয়েন্ট নিয়েই ফিরতে হয় সফরকারীদের।

মঙ্গলবার দ্বিতীয় ম্যাচে কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে অগ্রনী ব্যাংক মুখোমুখি হবে ভিক্টোরিয়ার।

বাংলাদেশ সময়: ২০০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০১২



বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad