ঢাকা, মঙ্গলবার, ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১, ১১ রবিউল আউয়াল ১৪৪৩

খেলা

ফুটবল জ্বরে ভুগছে দেশ, আর্জেন্টিনার জয়ে অভিনন্দনের ঝড়

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৬ ঘণ্টা, জুলাই ১১, ২০২১
ফুটবল জ্বরে ভুগছে দেশ, আর্জেন্টিনার জয়ে অভিনন্দনের ঝড়

ঢাকা: কোপা আমেরিকার ফাইনালে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল-আর্জেন্টিনার লড়াই ঘিরে ফুটবল জ্বরে ভুগছে বাংলাদেশ। দল দুটো ব্রাজিল-আর্জেন্টিনা হওয়ায় আগ্রহ-উচ্ছ্বাস অনেক বেশি।

সামাজিক যোগাযোগ মাধ্যমের নিউজ ফিডে এখন শুধু আর্জেন্টিনা-ব্রাজিল ফুটবল ইস্যু।

ব্যক্তিগত আড্ডা থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে অভিনন্দন, পাল্টাপাল্টি ট্রল। কোথাও কোথাও করোনা পরিস্থিতির মধ্যে লকডাউনে বিধি-নিষেধ অমান্য করে মিছিলও করেছে আর্জেন্টাইন সমর্থকরা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রিয় দল আর্জেন্টিনাকে অভিনন্দন জানাচ্ছেন মেসি ভক্তরা। পরাজিত ব্রাজিলের সমর্থকদের খোঁচা মারতেও ছাড়ছেন না অনেকে। এই তালিকায় আছেন রাজনীতিক থেকে শুরু করে বিনোদন জগতের সেলিব্রেটি কিংবা তারকা খেলোয়াড়ও।

একইভাবে আর্জেন্টিনার জয় নিয়ে বিভিন্ন রকম ট্রলও করছেন ব্রাজিল সমর্থকরা। দীর্ঘ প্রতিক্ষার জয়সহ বিভিন্ন বিষয় নিয়ে ট্রল করছেন অনেকে।

মো. হাবিবুর রহমান নামে একজন ফেসবুকে লেখেন, ব্রাজিল-আর্জেন্টিনার খেলা নিয়ে যত পারেন ট্রল করুন, মজা করুন কিন্তু হাঙ্গামা-বিশৃঙ্খলা করবেন না। মজাকে মজার মধ্যে সীমাবদ্ধ রাখুন। দিন শেষে আমরা এক আরেকজনের ভাই-বন্ধু-প্রতিবেশী-আত্মীয়। মেসি-নেইমার ভালো বন্ধু হতে পারলে আমরা কেন পারবো না। খেলা শেষে তাদের দীর্ঘক্ষণ জড়িয়ে ধরার অপূর্ব দৃশ্য হৃদয় দিয়ে অনুভব করুন। এটাই খেলাধুলার প্রকৃত স্পিরিট।

খেলা শেষে বিধি-নিষেধ উপেক্ষা করেও দেশের বিভিন্ন স্থানে মিছিল করেছেন আর্জেন্টিনার সমর্থকরা। কোথাও কোথাও বাধার সম্মুখীনও হয়েছেন তারা। আবার কোথাও ব্রাজিল সমর্থকের মাথায় ডিম ভেঙেও জয় উদযাপন করার খবর এসেছে!

বাংলাদেশ সময়: ১৬৪১ ঘণ্টা, জুলাই ১১, ২০২১
এমইউএম/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa