ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

খেলা

চেলসিকে বিস্ময় উপহার ম্যানইউ’র

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০১২
চেলসিকে বিস্ময় উপহার ম্যানইউ’র

লন্ডন: ‘পুরনো শত্রু’ চেলসি’র বাড়া ভাতে ছাই দিয়ে লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে হার এড়িয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। রোববার শ্বাসরুদ্ধকর ম্যাচে তিন গোলে পিছিয়ে থেকেও ব্লুজদের থেকে এক পয়েন্ট আদায় করে অ্যালেক্স ফার্গুসনের শিষ্যরা।



ঘরের মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে ৩৬ মিনিটে জনি ইভান্সের আত্মঘাতি গোলে এগিয়ে যায় চেলসি। প্রথমার্ধে  ১-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় ব্লুজরা।

বিশ্রামের পর খেলা ফের মাঠে গড়ানোর পাঁচ মিনিটের মধ্যে আরো দুই গোল করে স্কোরলাইন ৩-০‘তে উন্নীত করে চেলসি। ৪৬মিনিটে হুয়ান মাতা ও ৫০ মিনিটে ডেভিড লুইস গোল দুটি করেন।

তবে চেলসির তিন গোলে এগিয়ে যাওয়ার আনন্দ প্রথম ম্লান হয় ৫৬ মিনিটে। স্বাগতিক স্ট্রাইকার স্ট্রারিজ বক্সে প্রতিপক্ষের প্যাট্রিক এভরাকে ট্যাকল করলে পেনাল্টি পায় ম্যানইউ। স্পট কিক থেকে ব্যবধান কমান (৩-১) ওয়েইন রুনি।

এরপর ৬৯ মিনিটে একই ঘটনার পুনরাবৃত্তি থেকে ম্যান ইউকে দ্বিতীয় গোল এনে দেন রুনি। এবার ইভানোভিচ বিপদসীমায় ফেলে দেন উইলবেককে।

স্বাগতিক শিবিরে শেষ আঘাত করেন জাভিয়ের হার্নান্দেজ। ৮৪ মিনিটে দুর্দান্ত হেড হেড থেকে হতাশ করেন স্বাগতিকদের। তবে তিন গোলে পিছিয়ে থেকেও শেষ পর্যন্ত ড্র তে খুব বেশি উচ্ছ্বাসে ভাসতে পারেনি ম্যানইউ শিবির। পয়েন্ট হারানোর জন্য প্রিমিয়ার লিগ পয়েন্ট তালিকার শীর্ষে ফেরা হয়নি রেড ডেভিলদের।

আগের ম্যাচে লিগ তালিকার শীর্ষ দল ম্যানচেস্টার সিটির সমান পয়েন্ট অর্জন করেছিলো ম্যানইউ। শীর্ষ স্থানে থাকা ম্যানসিটির সংগ্রহ ৫৭ পয়েন্ট। সিটির সমান ২৪ ম্যাচ খেলে ম্যান ইউর পয়েন্ট দাঁড়ালো ৫৫। অন্যদিকে ৪৩ পয়েন্ট নিয়ে তালিকায় চতুর্থ স্থানে চেলসি।

বাংলাদেশ সময়: ১৭৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।