ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

খেলা

ভারতীয় শিল্পীরা মাতাবেন বিপিএল’র উদ্বোধনী অনুষ্ঠান

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০১২
ভারতীয় শিল্পীরা মাতাবেন বিপিএল’র উদ্বোধনী অনুষ্ঠান

ঢাকা: বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)’র উদ্বোধনী অনুষ্ঠানটা যে জমকালো হবে এনিয়ে কোন সন্দেহ নেই। নৃত্য-গিতের সমাহারে মোহিত হবেন দর্শকরা।



ভারতীয় চিত্র তারকাদের দোলায় দোল খাবে দর্শক গ্যালারি। বিপাশা বসু, মালাইকা অরোরা ও ঋতুপর্না সেন নাচের তালে তালে উতলা করবেন দর্শকদের। শান ও বাপ্পি লাহেরির সুরের মুর্ছনায় মোহিত হবেন হাজার হাজার দর্শক।

ভারতীয় শিল্পীদের পাশাপাশি দেশের চিত্র তারকা, নৃত্য শিল্পী ও সঙ্গীত পরিবেশক দলের উপস্থিতিও থাকবে উদ্বোধনী অনুষ্ঠানে। নৃত্য পরিবেশন করবেন নিপা ও শিবলী। জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা সাকিব খান এবং অপু বিশ্বাসও মাতাবেন  মঞ্চ।

আয়্যুব বাচ্চু, মিলা ও মাইলসের কথা তো বলাই হয়নি। দেশের জনপ্রিয়ি এই কণ্ঠ শিল্পীরাও থাকছেন উদ্বোধনী অনুষ্ঠানে। আরও অনেক আকর্ষণীয় পর্ব নিয়ে প্রায় তিন ঘণ্টার উদ্বোধনী অনুষ্ঠান হবে ৯ ফেব্রুয়ারি মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। যথারীতি সবশেষ আকর্ষণ, আতশ বাজির বর্ণীল আলোয় আলোকিত হবে শেরেবাংলা স্টেডিয়ামের আকাশ।

বাংলাদেশ সময়: ১৯৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।