ঢাকা, বৃহস্পতিবার, ২০ শ্রাবণ ১৪২৮, ০৫ আগস্ট ২০২১, ২৫ জিলহজ ১৪৪২

খেলা

আশুলিয়ায় শ্রমিকদের হামলার শিকার আম্পায়ারদের মাইক্রোবাস

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৬ ঘণ্টা, জুন ১৩, ২০২১
আশুলিয়ায় শ্রমিকদের হামলার শিকার আম্পায়ারদের মাইক্রোবাস ভাঙচুর করা গাড়ি। ছবি: বাংলানিউজ

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় একটি কারখানার শ্রমিকদের আন্দোলনের ভেতরে পরে যাওয়ায় অনাকাঙ্ক্ষিভাবে ভাঙচুরের শিকার হয়েছে ক্রিকেট আম্পায়ার ও ম্যাচ রেফারিদের একটি মাইক্রোবাস। তবে এতে কেউ আহত হয়নি।

রোববার (১৩ জুন) সকাল সাড়ে ৭টার দিকে আন্দোলনরত শ্রমিকদের ভাঙচুরের শিকার হয় আম্পায়ার ও ম্যাচ রেফারিদের মাইক্রোবাসটি।

পুলিশ জানায়, সকাল থেকেই বেতন ও পাওয়ানাদির দাবিতে সড়কে নেমে বিক্ষোভ করছিলো সাভারের আশুলিয়ার ডিইপিজেড লিনি ফ্যাশন ও এ্যপারেলসের পোশাক শ্রমিকরা। এতে দীর্ঘ সময় সড়ক অবরোধ করে বসেছিলো তারা। এছাড়া বেশ কয়েকটি গাড়িও ভাঙচুর করেছে শ্রমিকরা। সেই একই সময় ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) ম্যাচ পরিচালনা করতে বিকেএসপিতে যাচ্ছিলো আম্পায়ার ও ম্যাচ রেফারিদের একটি মাইক্রোবাস। অবরোধের জন্য মাইক্রোবাসটি ইপিজেডের সামনের সড়কে অন্য সব পরিবহনের সঙ্গে দাঁড়িয়ে ছিলো। এসময় অন্য গাড়ির সঙ্গে আম্পায়ারদের গাড়িও ভাঙচুর করা হয়েছে।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সফিউল্লাহ বাংলানিউজকে বলেন, শ্রমিকদের আন্দোলনের ভেতর তাদের গাড়িও পড়ে গেছে। ওই মাইক্রেবাস ছাড়াও আরও ১৫-২০টি গাড়ি ভাঙচুর করেছে শ্রমিকরা। কাউকে উদ্দেশ্য করে তারা গাড়ি ভাঙচুর করেনি। এতে কেউ আহত হয়নি। পরে ওই গাড়ি নিয়েই তারা বিকেএসপিতে যান।

বাংলাদেশ সময়: ১০৫৪ ঘণ্টা, জুন ১৩, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa