ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

খেলা

মুক্তিযোদ্ধার ঘাম ঝরানো জয়

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০১২
মুক্তিযোদ্ধার ঘাম ঝরানো জয়

ঢাকা: ম্যাচের অন্তিম মুহুর্তের দুই গোলে বৃহস্পতিবার বাংলাদেশ প্রিমিয়ার লিগে ফরাশগঞ্জের বিপক্ষে পূর্ণ পয়েন্ট নিয়েই মাঠ ছেড়েছে মুক্তিযোদ্ধা সংসদ। লিমা ও এমিলির গোলে ২-০ গোলের জয়ে লিগে শুভসূচনা করে লিগের ডিফেন্ডিং রানার্সআপরা।



 বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে খেলা শেষ হওয়ার চার মিনিট আগে ব্রাজেলিয়ান ফরোয়ার্ড লিমার দুর পাল্লার শট আশ্রয় নেয় ফরাশগঞ্জের জালে। পরের মিনিটে শাকিলের কল্যানে এমিলির গোলে ২-০ তে এগিয়ে যায় মুক্তিযোদ্ধা। এতেই দুঃশ্চিন্তার কালো মেঘ সরে গিয়ে স্বস্তি ফেরে মুক্তিযোদ্ধার শিবিরে।

এদিকে ফরাশগঞ্জকে হারিয়েও খুশি হতে পারেননি মুক্তিযোদ্ধার কোচ শফিকুর ইসলাম মানিক,‘জয দরকার ছিলো, দল জিতেছে। কিন্তু দলের পারফরমেন্সে আমি খুশি হতে পারছি না। প্রতিপক্ষ বেশী মাত্রায় নেগেটিভ ফুটবল খেলেছে তাই
প্রথমার্ধে  স্বাভাবিক খেলটা উপহার দিতে পারেনি। ‘  মুক্তিযোদ্ধা কোচের অভিযোগ অস্বীকার করে ফরাশগঞ্জের কোচ কামাল বাবু বলেন,‘ম্যাচে এক পযেন্টের জন্যই আমি খেলছি। মুক্তিযোদ্ধা ভালো দল, ভালো খেলেই ম্যাচের ফলাফল ওদের পক্ষে নিয়েছে। ’

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।