ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

খেলা

ঢাকার অধিনায়ক মাশরাফি

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০১২
ঢাকার অধিনায়ক মাশরাফি

ঢাকা: ক্রিকেটে ফিরেই আলোচনায় মাশরাফি বিন মুর্তজা। চোট থেকে ফিরে প্রিমিয়ার ক্রিকেটে এখন পর্যন্ত মাত্র তিনটি ম্যাচ খেললেও বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) তার দল ঢাকা গ্ল্যাডিয়েটরসের অধিনায়ক হচ্ছেন।

বুধবার  এক সংবাদ বিজ্ঞপ্তিতে ঢাকা গ্ল্যাডিয়েটরস মাশরাফিকে অধিনায়ক করার বিষয়টি নিশ্চিত করে। অধিনায়কের প্রতিক্রিয়ায় মাশরাফির বক্তব্য,‘এ জন্য আমি দলের ম্যানেজমেন্টকে ধন্যবাদ জানাই উনারা আমাকে একটা বড় দায়িত্ব দিয়েছেন। ঢাকার মালিক তো আমাকে শুরু থেকে সম্মানিত করেছেন। প্রথম নিলামে কেউ যখন আমাকে কিনতে চায়নি তখন ঢাকা নিয়েছে। এখানে সম্মানী কোন বিষয় না। এবার লিগে মাত্র তিনটি ম্যাচ খেলেছি, আহামরি কোন পারফরমেন্সও করিনি। তারপরেও উনারা আমাকে অধিনায়ক করেছেন। এটা আমার জন্য অনেক বড় পাওয়া। আমি ঢাকার ম্যানেজমেন্টের কাছে কৃতজ্ঞ। ’

একের পর এক চোট মাশরাফির ক্যারিয়ার থেকে কেড়ে নিয়েছে অনেক। যোগ্যতার তুলনায়ে পেয়েছে অল্পই। এতবার দুই হাঁটুতে অস্ত্রোপচার হয়েছে যে অনেকে সুস্থ স্বাভাবিক ভাবে বেঁচে থাকার প্রবল ইচ্ছে থেকে খেলাই ছেড়ে দিতেন। মাশরাফি ব্যতিক্রম, তিনি ক্রিকেটে আছেন হয়তো অনেক দিন থাকবেন।
বাংলাদেশ সময়: ২০০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।