ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

খেলা

আশা বাঁচিয়ে রাখলো ইংল্যান্ড অনূর্ধ্ব-১৯

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৩ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১২
আশা বাঁচিয়ে রাখলো ইংল্যান্ড অনূর্ধ্ব-১৯

ঢাকা: ওয়ানডে সিরিজটা জমিয়ে দিলো ইংল্যান্ড অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল। আগের চার ম্যাচের তিনটিতে হারলেও পঞ্চম ওয়ানডে জিতেছে ২৮ রানে।



জিতেও সিরিজে পিছিয়ে আছে ৩-২ ব্যবধানে। এক ম্যাচ বেশি জিতে এখনও সুবিধাজনক স্থানে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯। বাকি দুই ম্যাচের একটিতে জিতলেই সিরিজ নিশ্চিত হবে স্বাগতিকদের। আর ইংল্যান্ড শেষ দুটি ম্যাচ জিতে নিলে সিরিজ হবে তাদের।

সিলেট বিভাগীয় স্টেডিয়ামে সফরকারী ইংল্যান্ড যে খুব বেশি রান করেছিলো তা নয়। নির্ধারিত ৫০ ওভারে আট উইকেটে করে ১৯৫ রান। ব্যক্তিগত অর্ধশতক বা বড় জুটি না হওয়ায় রানের গড় থাকে চারেরও নিচে। বোলিং এবং ফিল্ডিংয়ে নিয়ন্ত্রণ রাখতে পারায় প্রতিপক্ষকে ওই রানে আটকে রাখা সম্ভব হয়। স্যাম কেলসাল ৪৩, রামি সিং ৩৮, স্যাম উড ৩২ এবং ক্রেগ ওভারটন ২২ রান করেন। বাংলাদেশের নাঈম ইসলাম জুনিয়র ১০ ওভারে ৩২ রান দিয়ে তিন উইকেট নিয়েছেন।

লক্ষ্য তাড়া করতে গিয়ে কেবল উইকেট হারিয়েছে বাংলাদেশ দল। জাকারিয়া মাসুদের ৩৮ রানই ব্যক্তিগত সর্বোচ্চ। অনেক চেষ্টা করেও একটা ভালো জুটি গড়ে তুলতে পারেনি। ফলে ৪৫.১ ওভারে ইনিংস গুটিয়ে গেছে ১৬৭ রানে। ব্রেট হাটন তিনটি এবং এডাম বল দুটি উইকেট নেন।

ম্যাচ সেরা হয়েছেন ব্রেট হাটন।

বাংলাদেশ সময়: ১৮৫৩ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।