ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

খেলা

বিশ্রামে হাডিন, বাদ মার্শ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৫ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১২
বিশ্রামে হাডিন, বাদ মার্শ

সিডনি: আসন্ন ত্রিদেশীয় ওয়ানডে সিরিজের জন্য ১৪ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে অস্ট্রেলিয়া ক্রিকেট (সিএ)।   চোটের জন্য উইকেটরক্ষক ব্রাড হাডিনকে বিশ্রাম দেওয়া হলেও বাদ পড়েছেন শন মার্শ।

৫ ফেব্রুয়ারি সিরিজের প্রথম ম্যাচে মুখোমুখি হবে ভারত ও অস্ট্রেলিয়া।

২০০৮ সালের পর থেকে একদিনের দলে নিয়মিত পারফরমেন্স করেছেন মার্শ। কিন্তু ভারতের বিপক্ষ টেস্টে জ্বল উঠতে না পারার খেসারত দিলেন দল থেকে ছিটকে পড়ে। আর চোটের জন্য বিশ্রাম দেওয়া হয়েছে হাডিনকে। তার বদলে প্রথম বারের মতো দলে অন্তর্ভুক্ত হয়েছেন ২৪ বছর বয়সী ম্যাথু ওয়েড।

এছাড়া অসি দলে প্রথম বারের মতো আরও ডাক পেয়েছেন অলরাউন্ডার ড্যান ক্রিশ্চিয়ানো, ব্যাটসম্যান হলো পিটার ফরেস্ট ও মিচেল মার্শ। তরুণদের সঙ্গে দলে ফিরেছেন অভিজ্ঞ পেসার ব্রেট লি।

অস্ট্রেলিয়া দল: মাইকেল ক্লার্ক (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, রিকি পন্টিং, পিটার ফরেস্ট, ড্যান ক্রিস্ট্রিয়ান, ডেভিড হাসি, মাইকেল হাসি, ম্যাথু ওয়েড, ব্রেট লি, রায়ান হ্যারিস, মিচেল স্টার্ক, জাভিয়ের ডোহার্টি, ক্লিন্ট ম্যাকেই ও মিচেল মার্শ।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।