ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

খেলা

কারাতে প্রতিযোগিতায় অন্তরা-প্রিয়ার স্বর্ণ জয়

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৪ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২১
কারাতে প্রতিযোগিতায় অন্তরা-প্রিয়ার স্বর্ণ জয়

নেপাল এসএ গেমসে সোনাজয়ী দুই কারাতে কন্যা হুমায়রা আক্তার অন্তরা এবং মারজান আক্তার প্রিয়া বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমসেও স্বর্ণপদক জয়ের ধারাবাহিকতা বজায় রেখেছেন।

বুধবার (৭ এপ্রিল) বান্দরবান জেলা জিমন্যাশিয়ামে অনুষ্ঠিত নারীদের -৫৫ কেজি কুমিতে সেনাবাহিনীর মারজান আক্তার প্রিয়া স্বর্ণ, আনসারের জান্নাতুল ফেরদৌস সুমি রৌপ্য এবং গাজীপুরের নাইমা সিকদার ও সুনামগঞ্জের কামরুন নাহার হ্যাপী ব্রোঞ্জপদক জেতেন।

নারীদের -৬১ কেজি কুমিতে আনসারের হুমায়রা আক্তার অন্তরা স্বর্ণ, বান্দরবানের মেসাই ওয়াং রুপা এবং পুলিশের তাসলিমা খাতুন ও সেনাবাহিনীর হাসিনা খাতুন ব্রোঞ্জপদক জেতেন।

পুরুষদের -৬০ কেজি কুমিতে সেনাবাহিনীর আল আমিন ইসলাম স্বর্ণ, স্পারসোর ইউসুফ আলী ও নারায়ণগঞ্জের রাব্বি আলী ব্রোঞ্জপদক জেতেন। এই ইভেন্টে আর কোনো প্রতিযোগী ছিল না।

পুরুষদের -৬৭ কেজি কুমিতে আনসারের জর্জিস আনোয়ার নাইম স্বর্ণ, সেনাবাহিনীর ফেরদাউস রুপা এবং ঢাকার বাচিং মং মার্মা ও বিকেএসপির নাফিউল ইসলাম ব্রোঞ্জপদক জেতেন।

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।