ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

খেলা

শ্যুটিংয়ে স্বর্ণ জিতলেন তুরিং-আনজিলা-সেলিম

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০২ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২১
শ্যুটিংয়ে স্বর্ণ জিতলেন তুরিং-আনজিলা-সেলিম ১০ মিটার এয়ার পিস্তলে(নারী) স্বর্ণ জিতেছেন বাংলাদেশ সেনাবাহিনীর আনজিলা আমজাদ। ছবি: শোয়েব মিথুন

বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমসে ১০ মিটার এয়ার পিস্তল নারী জুনিয়র ইভেন্টে স্বর্ণ জিতেছেন নেভি শ্যুটিং ক্লাবের তুরিং দেওয়ান। ৫৪৮ স্কোর করে নেভি শ্যুটিং ক্লাবকে স্বর্ণ এনে দিয়েছেন এই শ্যুটার।

নারায়াণগঞ্জ রাইফেল ক্লাবের মেহজাবীন ৫৪১ স্কোর গড়ে রৌপ্য জিতেছেন। মেহজাবীনের চেয়ে এক স্কোর কম গড়ে ব্রোঞ্জ জিতেছেন নেভি শ্যুটিং ক্লাবের আশিফা খাতুন।

১০ মিটার এয়ার পিস্তল নারী সিনিয়র বিভাগে আর্মি শ্যুটিং অ্যাসোসিয়েশনের আনজিলা আমজাদ ৫৬৯ স্কোর করে স্বর্ণ জিতেছেন। নেভি শ্যুটিং ক্লাবের আরমিন আশা ৫৬৩ স্কোর নিয়ে রৌপ্য জিতেছেন। আরদিনা আখি ৫৬২ স্কোর করে কুষ্টিয়া রাইফেল ক্লাবকে ব্রোঞ্জ জিতিয়েছেন।

শুটিংয়ের স্কিট ইভেন্ট অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে (বিকেএসপি)। স্কিট ইভেন্টে চট্টগ্রাম রাইফেল ক্লাবের নুরউদ্দিন সেলিম ১০০ স্কোর করে স্বর্ণ জিতেছেন। ৮৪ স্কোর করে আর্মি শ্যুটিং অ্যাসোসিয়েশনের সাব্বির আহমেদ রৌপ্য ও ৭৪ স্কোর নিয়ে দিনাজপুর রাইফেল ক্লাবের শিবলি সাদিক ব্রোঞ্জ পদক জেতেন।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।